কিশোর গ্যাংয়ে জড়িয়ে পড়ায় ছেলেকে ত্যাজ্য করলেন বাবা

  • লক্ষ্মীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০৯:৫৯ পিএম

লক্ষ্মীপুর: কমলনগরে পরিবারের অবাধ্য হয়ে নানা অপরাধ কর্মকাণ্ডসহ কিশোর গ্যাংয়ে জড়িয়ে পড়ায় নিজ ছেলেকে ত্যাজ্য করলেন ইউপি সদস্য সিরাজুল ইসলাম। 

বৃহস্পতিবার লক্ষ্মীপুর নোটারি পাবলিক কার্যালয়ে হাজির হয়ে তিনশ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে হলফনামার মাধ্যমে এফিডেভিট করে ছেলেকে ত্যাজ্য করেন তিনি। 

সিরাজুল ইসলাম উপজেলার ৩ নম্বর চরলরেন্স ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। ঘোষিত ত্যাজ্যপুত্র সাগর হোসেন তার জ্যেষ্ঠ সন্তান। 

[219619]

লক্ষ্মীপুর জজ কোর্টের আইনজীবী ফখরুল ইসলাম মাহমুদ এফিডেভিটের বিষয়টি নিশ্চিত করেন।

এফিডেভিট সূত্রে জানা যায়, সাগর অসৎ লোকদের সঙ্গে মিশে তার নৈতিক চরিত্রের অধঃপতন ঘটিয়েছে। পাশাপাশি কিশোর গ্যাংয়ের সঙ্গে জড়িয়ে ইতোমধ্যে সিরাজুল ইসলামের কয়েক লাখ টাকা ক্ষতিসাধন করে। বাধ্য হয়ে সিরাজুল ইসলাম কিছুদিন আগে সাগরের বিরুদ্ধে আদালতে মামলা করেন। ওই মামলায় সাগর কিছুদিন কারাগারে থাকার পর স্বাভাবিক জীবনে ফিরে আসার প্রতিশ্রুতি দিলে তাকে জামিনে মুক্ত করান। কিন্তু কারাগার থেকে বেরিয়ে সে ফের কিশোর গ্যাংয়ের সঙ্গে জড়িয়ে এলাকায় নানা অপরাধ কর্মকাণ্ড চালাতে থাকে।

[219610]

একপর্যায়ে সে নেশাগ্রস্ত হয়ে পড়ে এবং পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেয়। সর্বশেষ সে পরিবারের কাউকে না জানিয়ে বিয়ে করে। এ অবস্থায় নিজের ও পরিবারের আত্মসম্মান রক্ষার্থে ছেলে সাগরকে ত্যাজ্য করেন সিরাজুল ইসলাম।

আইএ