বিয়ে করেছেন একজনকে, বাচ্চা অন্য জনের!

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২১, ১২:২৮ পিএম
ছবি : সমালোচিত ব্যক্তিত্ব অভিনেত্রী নুসরত জাহান

ঢাকা : টলিউডের এই মুহূর্তে অন্যতম সমালোচিত ব্যক্তিত্ব অভিনেত্রী নুসরত জাহান। তাকে নিয়ে সবসময় সরগরম নেট দুনিয়া। অভিনেত্রীর নামের সাথে জড়িয়ে রয়েছে একাধিক বিতর্ক।

কখনও স্বামী নিখিলের সাথে বিয়েকে অস্বীকার করে লিভ ইনের নাম দেওয়া, কখনো অভিনেতা যশ দাশগুপ্তের সাথে সম্পর্কের গুঞ্জন, আবার কখনো পিতৃ পরিচয় গোপন রেখেই সন্তানের জন্ম দেওয়া কেন্দ্র করে বিতর্ক হচ্ছে। 

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই একাধিকবার প্রশ্ন উঠেছে নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে যদিও সেই গুঞ্জনে বিশেষ কান দেননি অভিনেত্রী। ২৬ আগস্ট পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে সন্তানের পিতৃপরিচয় গোপন রেখেই প্রসব করেছেন অভিনেত্রী। তবে নুসরতের গর্ভাবস্থা থেকে শুরু করে তার সি-সেকশন পর্যন্ত সব সময় তার পাশে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীর বিশেষ বন্ধু অভিনেতা যশ দাশগুপ্তকে। এমনকি নিজের পুত্র সন্তানের নামও নুসরত রেখেছেন নিজের সহবাস সঙ্গী যশ দাশগুপ্তের নামের প্রথম অক্ষর দিয়ে। নুসরত নিজের ছেলের নাম রেখেছেন ঈশান।

ঈশানের জন্মের পরে তার নামে খুলে গিয়েছে ফেসবুক ফ্যান পেজ। এখনো পর্যন্ত নুসরতের ছেলে মুখ কেউ দেখেনি। তাই সকলে উদগ্রীব হয়ে রয়েছেন ঈশানকে দেখার জন্য। তার সাথে ঈশানের পিতৃ পরিচয় জানার জন্য যথেষ্ট কৌতুহলী নেটজনতা। আর এই কৌতুহলে আরও বেশি করে খাওয়া লেগেছে সম্প্রতি নুসরতের পোস্ট করা একটি ছবির ক্যাপশনে। যেখানে নিজের একটি ছবির সাথে অভিনেত্রী জানিয়েছিলেন, যে ছবিটি ‘Daddy’ তুলে দিয়েছেন। যদিও এই ‘Daddy’ ঈশানের নাকি নুসরতের তা খোলসা করেননি অভিনেত্রী। ঈশানের জন্মের পর থেকে অভিনেত্রী বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যেখানে কমেন্ট বক্সে বারবার একই প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে, অভিনেত্রী সন্তানের পিতা কে? সঙ্গে রয়েছে ঈশানকে দেখতে চাওয়ার আবদারও।

সম্প্রতি নুসরত নিজের ইনস্টাগ্রামে কিছু ফটো শুটের ছবি পোস্ট করেছেন। যেই ছবিতে অভিনেত্রীর পরনে হালকা সবুজ এবং সাদা রঙের একটি ওয়েস্টার্ন পোশাক। কানে মানানসই লম্বা দুল। মুখে মেকআপ ও ঠোঁটে লিপস্টিক। অভিনেত্রী ছবিটি পোস্ট করার সাথে সাথে আবারও নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হলো তাকে।

যদিও এবার অভিনেত্রীর ঠোঁট নিয়ে পড়েছে নেটিজেনরা। কোন কোন নেটিজেন বলে বসলেন, অভিনেত্রীর ঠোঁটে বোলতা কামড়েছে কিনা! আবার কেউ নুসরতকে মিয়া খলিফার সাথে তুলনা করে বসলেন।

সোনালীনিউজ/এসএন