রাজনীতিতে সক্রিয় হতে চান অপু বিশ্বাস

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪, ০৪:৪৫ পিএম

ঢাকা : রাজনীতিতে যুক্ত যেতে চান চিত্রনায়িকা অপু বিশ্বাস। ২০১৯ সালে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরমও কিনেছিলেন কিন্তু সে বার দলীয় মনোনয়ন না পেলেও এ বছর আশাবাদী এই নায়িকা।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে নায়িকার কাছে জানতে চাওয়া হয়, আগামীতে রাজনীতিতে সক্রিয় হওয়ার ইচ্ছে আছে কিনা? এ সময় অপু বলেন, আমি এবার সংরক্ষিত নারী আসন থেকে মনোনয়ন নিতে চাইছি।

অনেক দিন ধরেই জনপ্রতিনিধি হওয়ার আগ্রহ রয়েছে বলে জানান তিনি। এ জন্য আরও আগে থেকে মাঠ পর্যায়ে কাজ করছেন। অপু বিশ্বাস জানান, সংরক্ষিত নারী আসনে এমপি হতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় থেকেই কাজ করছেন।

[216871]

নারীদের নিয়ে কাজ করার ইচ্ছে থেকেই এবার সংরক্ষিত আসন থেকে মনোনয়ন ফরম তুলবেন বলেও জানান অপু। তিনি বলেন, ‘একজন জনপ্রতিনিধি নয়, প্রত্যেকটা মা-বোনদের কাছের এবং পাশের মানুষ হয়ে উঠতে চাই। আমি নারীদের নিয়ে কাজ করতে চাই। এটাই আমার মূল লক্ষ্য।’

আগামী ৯ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাচ্ছে দ্বীন ইসলাম পরিচালিত অপু বিশ্বাসের সিনেমা ‘ট্র্যাপ’। এতে আরও অভিনয় করেছেন জয় চৌধুরী, মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

এমটিআই