নতুন চমক নিয়ে আইপিএলে ডি ভিলিয়ার্স

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২০, ০৪:৩২ পিএম
ছবি: ইন্টারনেট

ঢাকা: এবারের আইপিএলের শুরুতেই সামাজিক যোগাযোগমাধ্যমে চমকে দিয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। রোববার (২০ সেপ্টেম্বর) রাতে নিজের নাম বদলে রাখেন ‘পরিতোষ পান্ত’। এমনকি নিজের জার্সির পেছনেও ‘এবি’ না লিখে তিনি লিখেছেন পরিতোষ।

শুধু ভিলিয়ার্সভক্তরাই নয়, ক্রিকেটপ্রেমী বহু নেটিজেন বিষয়টি জানতে চেয়েছেন। কে এই পরিতোষ? আর হঠাৎ নিজের নাম বদলে দিলেন কেন? ভক্তদের কৌতূহলও মিটিয়েছেন ডি ভিলিয়ার্স। 

তিনি জানিয়েছেন, এবারের আইপিএলের আসরের জন্য পরিতোষ লেখা জার্সি পরে খেলবেন তিনি। পুরো আসরজুড়েই তার ইনস্টাগ্রাম ও টুইটার অ্যাকাউন্টে পরিতোষ পান্ত নামটি দেখা যাবে।

এবার ভক্তরা আরও কৌতূহলী হবেন নিশ্চিত যে, কে এই পরিতোষ পান্ত? নিজের নামের জায়গায় ওই ব্যক্তির নাম কেন লিখছেন ভিলিয়ার্স? এর জবাবও দিয়েছেন ভিলিয়ার্স। করোনা পরিস্থিতিতে একজন যোদ্ধাকে সম্মান জানাতেই এটি করছেন তিনি।

নিজের ফেসবুকে এ বিষয়ে বিস্তারিত জানিয়ে ভিলিয়ার্স লিখেছেন– ‘খাবার ভাগ করে নেয়া সবসময়ই পবিত্র কাজ হিসেবে ধরে নেয়া হয়। এ কারণেই আমি পরিতোষকে স্যালুট জানাই। তিনি তার বন্ধু পূজাকে নিয়ে লকডাউনের সময় ‘দূর থেকে খাবার জোগান’ প্রজেক্ট চালু করেছেন এবং লাখো অসহায় মানুষকে খাবার দিয়েছেন। তারা আমার কোভিড হিরো এবং আইপিএলের এই সিজনে তাদের কাজের প্রতি সম্মান জানাতে আমি আমার জার্সিতে পরিতোষের নাম লিখেছি।’

সোনালীনিউজ/এমএএইচ