বন্ধুর ডাকে বার্সায় ছুটে গেলেন মেসি-নেইমার

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২১, ২০২১, ০৭:০৮ পিএম
ফাইল ছবি

ঢাকা: সময়ের পালাবদলে এখন কেউই বার্সেলোনায় নেই। নেইমার চলে গেছেন ২০১৭ সালে। মেসির দুঃখ বাড়িয়ে ২০২০ সালে অ্যাথলেটিকোয় যেতে হয়েছে লুইস সুয়ারেজকে।

আর এবার তো মেসিই চলে গেলেন শৈশবের ক্লাব ছেড়ে। তবু আরও একবার এমএসএনের দেখা মিলল বার্সেলোনায়। লুইস সুয়ারেজের ডাকে বার্সেলোনায় ছুটে গেছেন মেসি-নেইমার।

পিএসজিতে যোগ দিলেও এখনো মাঠে নামা হয়নি মেসির। গতকাল ব্রেস্তের বিপক্ষে ৪-২ ব্যবধানে জেতা ম্যাচেও স্কোয়াডে ছিলেন না মেসি। ছিলেন না নেইমারও। আর এ সুযোগটাই নিয়েছেন দুজন। কাল দুই তারকাকেই বার্সেলোনা বিমানবন্দরে দেখা গেছে।

দুই তারকা অবশ্য আলাদা আলাদাভাবে গেছেন। প্রাইভেট জেটে উড়াল দেওয়া দুজন নেমেছেন কিছুটা সময়ের ব্যবধানে। স্তেলদেফেলসে লুইস সুয়ারেজ ও তার পরিবারের সঙ্গে ডিনার করেছেন দুজন। খেলার ব্যস্ততা থাকায় ছুটিতে নেই লুইস সুয়ারেজ। তবে প্রিয় দুই বন্ধুর সঙ্গে দেখা করার জন্য কিছু সময় ছুটি নিয়েছিলেন উরুগুয়ের এ তারকা।

উল্লেখ্য, একসময় ইউরোপজুড়ে আতঙ্ক জাগানো ত্রয়ী মাঠের বাইরেও দারুণ বন্ধু। এর আগেও যখন নেইমার বার্সেলোনা ছেড়ে গিয়েছিলেন, সেই সাড়া জাগানো দলবদলের পরপরই বার্সেলোনায় এসে মেসি-সুয়ারেজদের সঙ্গে সময় কাটিয়ে গিয়েছিলেন। 

সোনালীনিউজ/এআর