ইংল্যান্ডের বিপক্ষে বাকি তিন টেস্টেও নেই বিরাট

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ১২:৫৮ পিএম
ফাইল ছবি

ঢাকা: ইংল্যান্ডের বিপক্ষে বাকি তিন টেস্টের জন্য দল ঘোষণা করছে ভারত। সেই দলে নেই ভারতের অন্যতম অভিজ্ঞ ব্যাটার বিরাট কোহলি, বিরাটের খেলবেন না জানানোর পরেই দল ঘোষণা করে দিলেন ভারত জাতীয় ক্রিকেট দলের নির্বাচকরা। এবার দলে সুযোগ পেয়েছেন একাধিক তারকা। 

১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে সিরিজের তৃতীয় ম্যাচ। প্রথমে দুটো ম্যাচের জন্য দল ঘোষণা করলেও তৃতীয় ম্যাচ ও তারপর বাকি দুটো ম্যাচের জন্য সময় নিয়েছিল বিসিসিআই। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচের মধ্যে লম্বা সময় থাকায় সময় নিয়েছিল তারা। অবশেষে সেই সময়টা কাজে লাগিয়ে দল ঘোষণা করল।

দলের নতুন মুখ ধ্রুব জুরেল, আকাশ দীপ। তবে চোটের জন্য বাদ পড়েছেন শ্রেয়স আইয়ার। অন্যদিকে কেএল রাহুল ও রবীন্দ্র জাদেজাকে দলে রাখা হলেও তাঁদের নিয়ে এখনও নিশ্চয়তা দেওয়া হয়নি।

ভারতীয় দল : রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহ, যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, কেএল রাহুল, রজত পতিদার, সরফরাজ খান, ধ্রুব জুরেল, কেএস ভরত, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার, আকাশ দীপ

বিরাট কোহলি জানিয়েছেন তিনি বাকি তিনটে ম্যাচের জন্য নিজের নাম সরিয়ে নিয়েছেন। বোর্ড সেটাকে সম্মান জানিয়ে নাম রাখেনি বিরাটের।

সোনালীনিউজ/এসআই