এভার্টনে ফিরেই রুনির গোল

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৪, ২০১৭, ১১:৫৮ এএম

ঢাকা: ম্যানচেষ্টার ইউনাইটেড ছেড়ে ওয়েন রুনি নাম লিখিয়েছেন এভার্টনে। প্রিয় ক্লাবে ফিরে অভিষেকেই করলেন স্বপ্নের গোল। ম্যাচের মাঝপথে আবার এক ভক্ত এসে তাকে জড়িয়ে ধরেন। এভার্টন জার্সিতে ওয়েন রুনির পঁয়তাল্লিশ মিনিট ঠিক এ রকমই কাটল।

প্রাক মৌসুমে তানজানিয়া সফরে গেছে এভার্টন। গত রোববার সই করে দলের সঙ্গে প্রাক্ মৌসুমে গিয়েছেন রুনিও। বৃহস্পতিবার কেনিয়ার ক্লাব গোর মাহিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচ ছিল এভার্টনের।  শুধু মাত্র প্রথম পঁয়তাল্লিশ মিনিট খেললেন রুনি। কিন্তু তাতেও নিজের প্রতিভার নজির রেখে গেলেন। ৩৪  মিনিটে দুর্দান্ত গোল করলেন রুনি। গোল ছাড়াও আবার প্রথম পঁয়তাল্লিশ মিনিট দলকে অনেক আক্রমণও গড়তে সাহায্য করেন তিনি।

প্রথমার্ধের মাঝপথে আবার মাঠে ঢুকে পড়েন একজন রুনি-ভক্ত।  ইউনাইটেডের জার্সি পরা সেই সমর্থক জড়িয়ে ধরেন সাবেক চ্যাম্পিয়ন্স লিগ জয়ী স্ট্রাইকারকে। ভক্তকে মাঠ থেকে বের করে নিয়ে যাওয়া হয় পুলিশের সাহায্যে।  রুনি গোল করলেও সমতা ফেরান মাহিয়ার মেদি কাগেরে।

কিন্তু তাতেও এভার্টনের জয় আটকায়নি। কিয়েরান ডাওয়েলের গোলে জিতে যায় রোনাল্ড কোম্যানের দল। রুনি আগেই বলেছেন, এভার্টন জার্সিতেও ট্রফি জিততে চান, ‘আমি এভার্টনের হয়ে যদি ট্রফি জিততে পারি তা হলে এর থেকে ভাল আর কিছু হতে পারে না।’


সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/আকন