সেক্স পাগল শেন ওয়ার্ন!

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৪, ২০১৭, ১১:৩৫ এএম

ঢাকা: ২২ গজে বল হাতে ভেলকি দেখিয়েছেন। ব্যাটসম্যানদের রাতের ঘুম হারাম করেছেন। তিনি শেন ওয়ার্ন। বিশ্ব ক্রিকেটের লেগ স্পিন কিংবদন্তি। ক্রিকেট বিশ্বে সর্বকালের সেরা লেগ স্পিনারের কথা উঠলে ওয়ার্নের নামটাই আগে চলে আসে। মাঠের ভিতরে যেমন আগ্রাসন মাঠের বাইরে তেমন এক বর্ণময় চরিত্র তিনি।

শুধু বাইশ গজেই নয়, বিছানাতেও তার আগ্রসন প্রশংনীয়। প্রেমের মাঠেও ছক্কা হাঁকাতে পটু ওয়ার্ন। প্রকাশ্যে চুম্বন হোক কিংবা বিয়ারের বোতল হাতে ক্রিকেট মাঠে সেলফির আবদার, সবখানেই তিনি ওস্তাদ৷ তাইতো প্রেমিক ওয়ার্ন আজও চ্যালেঞ্জ জানিয়ে বলতে পারেন তাঁর ‘ফ্ল্যামবয়েন্ট অ্যাডিটিউ’-এ আজও মেয়েরা মোহিত।

এসবের মাঝে ওয়ার্নের বয়সটা ভুলে গেলে চলবে না! সেপ্টেম্বরের ১৩ তারিখেই ৪৮-এ পা রাখবেন তিনি। বুড়ো বলে ভুল করবেন না। এমন মেজাজ তো রাজাদেরই মানায়, তিনি যে স্পিনের রাজা। তার চুম্বন নাকি ফ্লিপারের মতোই মারাত্মক! সালটা ২০০০।

ওয়ার্নের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ, তিনি নাকি এক ব্রিটিশ নার্সকে ফোন করে ব্রিবত করছেন। এখনও অবাক হওয়ার বাকি আছে। একাধিকবার ফোন ও ভয়েস মেসেজ পাঠিয়ে ওয়ার্ন নাকি তার সঙ্গে যৌনমিলনে আমন্ত্রণ জানান। খবরের কাগজে ওয়ার্নকে ভিলেন বানিয়ে সে সময় শিরোনামের ঝড় তোলে। তবে এসবকে এতটুকুও পাত্তা না দিয়ে ওয়ার্ন আজও স্বমহিমায় বিরাজমান। মেজাজ আজও এতটুকু পাল্টায়নি। ওয়ার্নের যে একটাই মূলমন্ত্র, ‘মেজাজটাই তো আসল রাজা!’

২০০৬ সালের ঘটনা। তখন ওয়ার্নকে অনেকেই ‘সেক্স পাগল শেন’ বলে ডাকতেন। কেন এই নাম? উত্তরটা পানির মতো পরিষ্কার। বাইশ গজের মতো বিছানাতেও অনায়াসে প্রতিপক্ষকে বোল্ড করে দিতে পারেন এই লেগ স্পিনার। ঘণ্টার পর ঘণ্টা সঙ্গীনির সঙ্গে মিলনের সুখে নিজের সেরাটা দিতে পারতেন ওয়ার্ন। ব্রিটিশ ট্যাবলয়েডে এমন গরম গরম খবর নাকি হট কেকের মতো বিকোতো!

দুই ব্রিটিশ মডেলের সঙ্গে ত্রিসামে মজলেন ক্যারিশম্যাটিক ওয়ার্ন। মুহূর্তেই সে ছবি ভাইরাল। সেক্স পজিসনে দাঁড়িয়ে চূড়ান্ত মুহূর্তের সেই ছবি ওয়ার্নের জীবনের সেরা ‘কীর্তি’।

সেদিন শেনের সঙ্গে যৌনমিলনের পর মডেল কোরালিয়ে বলেছিলেন, ‘বিছানায় ওয়ার্নের মতো ফিট পুরুষ আগে দেখিনি। ওকে তাই ফুলমাকর্স দেব।’ এমন পুরুষের মোহে তখন সবাই বোল্ড আউট। অভিনেত্রী এলিজাবেথ হার্লের সঙ্গে তিন বছরের সম্পর্কের পর ওয়ার্ন একবার বলেছিলেন, ‘রিলেশনশিপস আর ভেরি হার্ড ইন লাইফ।’ আরেক সাক্ষাৎকারে ওয়ার্ন বলেছিলেন, ‘জীবনে আমি অনেক ভুল করেছি।’ সত্যিই কত না বিচিত্র ওয়ার্নের জীবন।


সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/আকন