রুমেল খানের শো কেসে আরও দুই পুরস্কার

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২৮, ২০১৭, ০৮:০০ পিএম

ঢাকা: বিভিন্ন ইভেন্টে ক্রীড়াবিদরা যে নৈপুন্য প্রদর্শন করেন তা পাঠকের কাছে পৌঁছে দেয়াই হলো একজন ক্রীড়া সাংবাদিকের কাজ। কিন্তু সেই ক্রীড়া সাংবাদিকের পুরষ্কার অর্জনের খবর লিখতে কেমন লাগে? নিশ্চয় মন্দ নয়, বরং খুশিই লাগে। কারণ প্রতিভা সবার মাঝেই থাকে কেউ সেটা বিকশিত করতে পারেন আবার কেউ লুকিয়ে রাখতে পছন্দ করেন।

গত কয়েক বছর ধরেই নিজের প্রতিভার স্বাক্ষর রেখে চলেছেন দৈনিক জনকণ্ঠের স্পোর্টস রিপোর্টার রুমেল খান। কিছু দিন আগেই বিএসপিএ স্পোর্টস কার্নিভালের টেবিল টেনিস (টিটি) ইভেন্টে দ্বি-মুকুট জিতেছেন। একক ও দ্বৈতে চ্যাম্পিয়ন হন তিনি। এককে টানা তিনবিছর চ্যাম্পিয়ন হন রুমেল খান। এবছর এটি তার হ্যাটট্রিক শিরোপা।

এরপর প্রাইম ব্যাংক-ডিআরইউ বার্ষিক ক্রীড়া উৎসবের টেবিল টেনিস ইভেন্টে তৃতীয় বারের মতো অংশ নিয়ে রানারআপ হয়েছেন দৈনিক জনকণ্ঠের এই স্পোর্টস রিপোর্টার। গোলক নিক্ষেপে তিনি রানারআপ হন। এছাড়া ম্যারাথনে লাভ করেন চতুর্থ স্থান। গতবারও তিনি দুটি পুরস্কার পেয়েছিলেন (টেবিল টেনিস এককে চ্যাম্পিয়ন এবং ম্যারাথনে তৃতীয় স্থান)।

মঙ্গলবার ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে ১৭ ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। দৈনিক করতোয়ার স্পোর্টস এডিটর আমিরুল হক মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাইম ব্যাংক লি:-এর কর্পোরেট এ্যাফেয়ার্স ও জনসংযোগ বিভাগের প্রধান মনিরুজ্জামান টিপু। আরও উপস্থিত ছিলেন ডিআরইউর ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জিলানী মিলটন প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই