সাব্বিররা দেশে, তামিম-মাহমুদউল্লাহ পাকিস্তানে

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৯, ২০১৮, ০৮:১৭ পিএম
ফাইল ছবি

ঢাকা: নিদাহাস ট্রফির ফাইনলে অল্পের জন্য শিরোপা হাতছাড়া হয়েছে টাইগারদের। শেষ বলে ভারতের প্রয়োজন ছিল ৫ রানের। বোলার সৌম্য সরকারের করা সেই বলে ছক্কা হাঁকিয়ে বাংলাদেশের জয় কেড়ে নিয়েছেন দিনেশ কার্তিক। তাই খানিকটা ভগ্ন হৃদয় নিয়ে দেশে ফিরেছে লাল সবুজের বাংলাদেশ দল।  

সোমবার (১৯ মার্চ) সকাল সাড়ে ১১টায় শ্রীলংকান এয়ারলাইন্সের একটি ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে সাকিব আল হাসানরা। তবে ফেরেননি তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। শ্রীলঙ্কা থেকে পাকিস্তানে উড়ে গেছেন বাংলাদেশের এই দুই তারকা ক্রিকেটার। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) খেলতেই পাকিস্তান গেছেন তারা।

মঙ্গলবার (২০ মার্চ) বাংলাদেশ সময় রাত ৮টায় করাচির গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম এলিমিনেটর ম্যাচে পেশোয়ার জালমির হয়ে মাঠে নামার কথা তামিম ইকবালের। আর কোয়েটা গ্লাডিয়েটরসের হয়ে খেলবেন মাহমুদউল্লাহ রিয়াদ।  

চলতি মৌসুমের শুরুতে পিএসএল খেলতে দুবাই গিয়েছিলেন তামিম, মাহমুদউল্লাহ, মোস্তাফিজ ও সাব্বির। কিন্তু নিদাহাস ট্রফিতে অংশ নিয়ে মাঝপথেই ফিরে আসেন তারা। ইনজুরির কারণে আগেই পিএসএল থেকে নাম প্রত্যাহার করে নেন সাকিব। আর সাব্বির ও মোস্তাফিজের দল গ্রুপ পর্ব থেকেই বাদ পড়ায় দেশে ফিরে আসেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই.