দেশকে প্রতিনিধিত্ব করা সব সময় গৌরবের বললেন সৌম্য

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০১৮, ০৯:৪৬ পিএম
সৌম্য সরকারের ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে দারুন শুরুর পর হঠাৎ পথ হারিয়ে ফেলেছে বাংলাদেশ দল। ওপেনিং সমস্যা আরও কঠিন করে তুলেছে তামিম ইকবালের ছিটকে যাওয়া। দেশসেরা এই ওপেনারের অনুপস্থিতিতে বাংলাদেশ যে ভুগছে সেটি তো পরপর দুই ম্যাচেই দেখা গেল। প্রচণ্ড হতাশ হয়ে বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট দেশ থেকে ইমরুল কায়েস ও সৌম্য সরকারকে ডেকে পাঠিয়েছেন।

ইতিমধ্যে সংযুক্ত অঅরব আমিরাতের বিমানে উঠে গেছেন ইমরুল-সৌম্য। এই দুজন আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার ফ্লাইটে দেশ ছাড়েন। সব ঠিক থাকলে রোববার বিকাল সাড়ে ৫টায় আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবেন এই দুই ওপেনার।

সৌম্য সরকারের ফেসবুক থেকে নেওয়া

আমিরাতের উদ্দেশে ঢাকা ছাড়ার আগে সৌম্য সরকার তার অফিসিয়াল ফেসবুক পেজে নিজের সর্বোচ্চ খেলা উপহার দেয়ার প্রতিশ্রুতি দিয়ে দেশবাসীর আশীর্বাদ কামনা করেছেন। তিনি লিখেছেন, দেশকে প্রতিনিধিত্ব করা সব সময় গৌরবের। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব, আমাদের জন্য আশীর্বাদ করবেন।

এদিকে টপ অর্ডারের টানা ব্যর্থতায় আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ একাদশে পরিবর্তন আসার সম্ভাবনা বেশি। সেক্ষেত্রে সৌম্য-ইমরুল সুযোগ পেতে পারেন। চলতি এশিয়া কাপে সুপার ফোরের বাকি দুটি ম্যাচই গুরুত্বপূর্ণ টাইগারদের জন্য। দুই ম্যাচের একটি আফগানিস্তান আর অন্যটি পাকিস্তানের বিপক্ষে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই