১০ লাখ টাকার ঘড়ি উপহার পেলেন তামিম

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০১৯, ০৯:০১ পিএম
ছবি: সংগৃহীত

ঢাকা: শুরুতে ঠিকমত না হাসলেও, ক্রমেই ধারাল হচ্ছিল তার ব্যাট। সেই ধার বাড়তে বাড়তে মোক্ষম সময়ে ব্যাট হয়ে উঠল তীক্ষ্ম এক তলোয়ার। সেই ব্যাট দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে আসল কোপটা দাগালেন তামিম ইকবাল। প্রতিপক্ষ ঢাকা ডাইনামাইটসের বোলারদের কচুকাটা করে মাত্র ৫০ বলে তুলে নিলেন অবিশ্বাস্য এক সেঞ্চুরি। শেষ পর্যন্ত তামিমের ১০টি চার আর ১১টি ছক্কায় মাত্র ৬১ বলে ১৪১ রানের অপরাজিত ইনিংসে ভর করে দ্বিতীয়বার বিপিএল চ্যাম্পিয়ন হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  

দুর্দান্ত এবং অবিশ্বাস্য ইনিংস উপহার দিয়ে ম্যান অব দ্য ফাইনালের পুরষ্কার পকেটে পুরেন তামিম ইকবাল। এখানেই শেষ নয়, আরও একটি দামি উপহার পেয়েছেন দেশ সেরা এই ওপেনার। কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে শিরোপা এনে দেয়ায় তামিমকে ৬০ হাজার ইউএস ডলার মূল্যের একটি ঘড়ি উপহার দিয়েছেন ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সালমান ওবাইদুল করিম। বাংলাদেশি মুদ্রায় যার দাম প্রায় ১০ লাখ টাকা। সেই সঙ্গে তামিমকে শুভকামনা জানিয়ে একটি চিঠি দিয়েছেন মোহামেডান ক্লাবের গভর্নিং বডির এই চেয়ারম্যান।

বড় ভাইতুল্য প্রিয়জনদের কাছ থেকে মহামূল্যবান উপহার পেয়ে স্বভাবতই উচ্ছ্বসিত তামিম। সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে ওবাইদুল করিমকে ধন্যবাদ জানিয়েছেন তামিম। ইন্সটাগ্রামে তামিম উপহার পাওয়া ঘড়ির ছবি আপলোড করে লিখেছেন, ‘চিঠির কথাগুলো আমাকে ছুঁয়ে গেছে, যেটা আমি ভাষায় প্রকাশ করতে পারছি না। ধন্যবাদ সালমান ভাই।’

বিপিএলের সুখ স্মৃতি নিয়ে জাতীয় দলের বাঁহাতি এই ওপেনার এখন অবস্থান করছেন নিউজিল্যান্ডে। আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে স্বাগতিক নিউজিল্যান্ড ও সফরকারী বাংলাদেশের মধ্যকার ওয়ানডে সিরিজ। বিপিএলের ফাইনালের মত সেখানেও তামিমের ব্যাট আসলে দল পাবে সাফল্য- এটি বলার অপেক্ষা রাখে না।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই