বালক-বালিকাদের মিনি হ্যান্ডবল শুরু মঙ্গলবার

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১, ২০১৯, ০৫:৪৫ পিএম
ছবি: সংগৃহীত

ঢাকা: প্রতি বছরের মতো এবারও শুরু হতে যাচ্ছে ‘হুররে ওয়েফর স্কুল মিনি হ্যান্ডবল টুর্নামেন্ট ২০১৯’। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপানায় এবং প্রাণ গ্রুপের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার (২ এপ্রিল) থেকে শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হবে বালক-বালিকাদের এই টুর্নামেন্ট।

পাঁচ দিনব্যাপী এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে মোট ২৪টি দল। এরমধ্যে ১২টি বালক ও ১২টি বালিকা দল। টুর্নামেন্ট পরিচালনার জন্য বাজে নির্ধারন করা হয়েছে এক লাখ সত্তর হাজার টাকা। এরমধ্যে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাণ আর এফ এল গ্রুপ প্রদান করেছে এক লাখ টাকা। টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মাসুমা শামীম শীলা দিয়েছে ত্রিশ হাজার টাকা এবং টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান নাছিমা চৌধুরি শিরিন দিয়েছেন দশ হাজার টাকা। অবশিষ্ট অর্থ ফেডারেশন থেকে প্রদান করা হবে।

সোমবার জাতীয় স্টেডিয়ামের হ্যান্ডবল ফেডারেশন কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মাসুমা শামিম শীলা, সম্পাদক লাজুল করিম কস্তুরী এবং পৃষ্ঠপোষক প্রান আরএফএল এর উপ-ব্র্যান্ড ম্যানেজার ওমর ফারুক।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই