‘এই ধরনের খবর শুনতে আর ভালো লাগে না’

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৫:১০ পিএম
ছবি সংগৃহীত

ঢাকা: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে আল নূর মসজিদে সন্ত্রাসী হামলা চালিয়ে ৪৯ জন নিরীহ মুসলিমকে হত্যা করেছে উগ্র সেতাঙ্গ এক বন্দুকধারী। গত ১৫ মার্চের ভয়াবহ সেই হামলা থেকে অল্পের জন্য বেঁচে গেছেন তামিম, মুশফিকরা। এবার শ্রীলঙ্কার ক্যাথলিক গির্জায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। মর্মান্তিক সেই ঘটনায় এখনও পর্যন্ত ১৫৬ জন নিহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। ভয়াবহ এই হামলায় নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় দলের অন্যতম সেরা তারকা মুশফিকুর রহীম।

রোববার (২১ এপ্রিল) দুপুরে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে জাতীয় দলের সাবেক এই অধিনায়ক লিখেছেন, ‘এই ধরনের খবর শুনতে আর ভালো লাগে না। ঘটনায় নিহত এবং হতাহতদের পরিবারের প্রতি আমার গভীর সহানুভূতি। এসব ঘটনা প্রমাণ করে পৃথিবীতে কোনো দেশই এখন আর নিরাপদ নয়।’

প্রসঙ্গত, রোববার সকালে ইস্টার সানডের আয়োজন ঘিরে রাজধানী কলম্বো ও তার পাশের তিনটি গির্জা ও তিনটি হোটেলে এই বিস্ফোরণ ঘটে। ইস্টার সানডে উদ্‌যাপনের সময় তিনটি গির্জা ও তিনটি হোটেলে বোমা হামলায় ১৫৬ জন নিহত হয়েছে। নিহত ব্যক্তিদের মধ্যে ৩৫ জন বিদেশি। এএফপির খবরে পুলিশ এ তথ্য জানিয়েছে। হাসপাতাল ও পুলিশের বরাত দিয়ে রয়টার্স বলছে, ঘটনায় আহত ব্যক্তির সংখ্যা ৪০০ ছাড়িয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই