• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দেয়াল চাপায় শিশুর মর্মান্তিক মৃত্যু, আহত ৫


সাভার প্রতিনিধি জানুয়ারি ১২, ২০২১, ০৪:০৫ পিএম
দেয়াল চাপায় শিশুর মর্মান্তিক মৃত্যু, আহত ৫

প্রতিনিধি

সাভার: আশুলিয়ার জিরানী বাজার এলাকায় মদিনা ব্যাচেলর ম্যাচ নামের একটি পুরাতন ভবনের দেয়াল ধসে হ্যাপি আক্তার মিনা (১৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে ওই শিশুর মাসহ ৫ জন। ভবন মালিকের অসাবধানতার কারণেই এদূর্ঘনা ঘটেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। 

মঙ্গলবার (১২ জানুয়ারি) পৌনে ১টার দিকে আশুলিয়ার জিরানী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত হ্যাপি আক্তার মিনা কুষ্টিয়া সদর উপজেলার পূর্ব রাতুলপাড়া গ্রামের হাবিবুর রহমানের মেয়ে। সে কোনাপাড়া কলাবাগান এলাকার ব্র্যাক স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী ছিল। 

আহতরা হলো- নিহতের মা মোসাম্মত রেখা বেগম, চায়ের দোকানদার আলম, সাজ্জাদ হোসেন সাজুসহ আরও দুইজন। তাদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ফায়ার সার্ভিসের ঢাকা জোন-৪ এর উপ সহকারী পরিচালক আব্দুল আলিম জানান, আশুলিয়ার জিরানী এলাকায় মদিনা ব্যাচেলর ম্যাচ নামের টিনসেডের পুরাতন ভাঙ্গা হচ্ছিলো। 

এ সময় একটি পিলার ধসে পড়লে শিশু মিনা নিহত হয়। সে সময় শিশু মিনা কেক কিনতে মায়ের সাথে চায়ের দোকানে  যাচ্ছিলো। এঘটনায় নিহত শিশুর মাসহ আহত হয় অন্তত ৫ জন। আহতদের উদ্ধার করে স্থানীয়রা বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। 

ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা আরো জানান, ভবন মালিকের অসাবধানতায় এ ধরনের দূর্ঘটনা ঘটল। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

সোনালীনিউজ/এআই/এসআই

Wordbridge School
Link copied!