• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এমপিকে সড়কে ১ ঘণ্টা দাঁড় করিয়ে রেখেও আসেননি প্রকৌশলী


সিলেট প্রতিনিধি ফেব্রুয়ারি ১১, ২০২১, ০৫:৫১ পিএম
এমপিকে সড়কে ১ ঘণ্টা দাঁড় করিয়ে রেখেও আসেননি প্রকৌশলী

সংগৃহীত

বিশ্বনাথ (সিলেট) : সড়ক সংস্কার কাজ শেষে উদ্বোধন স্থলে এমপিকে এক ঘণ্টা দাঁড় করিয়ে রেখেও আসেননি উপজেলা প্রকৌশলী আবু সাঈদ। সিলেটের বিশ্বনাথের পীরের বাজার-ধরারাই ও মান্দারুকা বাজার যথাসময়ে উদ্বোধন স্থলে গিয়ে পৌঁছেন স্থানীয় এমপি ও গণফোরাম নেতা মোকাব্বির খান। 

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১টায় ওই সড়কটি উদ্বোধনের ঘোষণা ছিল আগে থেকেই। 

এদিন প্রায় ১ ঘণ্টা অপেক্ষার ভেতরে এমপি উপজেলা প্রকৌশলীর সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে কথা বলেন। এরপরও উদ্বোধন স্থলে না আসায় এমপি চরম ক্ষিপ্ত হয়ে মোবাইল ফোনে উপজেলা প্রকৌশলীকে গালমন্দ করে সড়কের উদ্বোধন করেন।

এ বিষয়ে জানতে প্রকৌশলীর মোবাইল ফোনে একাকিধবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

উদ্বোধনের পূর্বে পথসভায় এমপি বলেন, সরকারের মন্ত্রী, এমপি, চেয়ারম্যান মেম্বার ও রাজনৈতিক নেতাদের চেয়ে আমলাদের ক্ষমতা অনেক বেশি। এই আমলাদের দুর্নীতির কারণে দেশের উন্নয়ন অনেকটা বাধাগ্রস্ত হচ্ছে। তাদের ক্ষমতা বেশি হওয়ায় সঠিক উন্নয়ন থেকে রাষ্ট্র অনেক পিছিয়ে রয়েছে। এসব আমলাদের দুর্নীতির বিচার দ্রুত কার্যকর না হলে দেশের উন্নয়ন সঠিক হবে না বলে তিনি জানান।

তবে ওই উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি নিজে না হয়ে তার নাতনি পিলখানার ‘বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ পাবলিক কলেজের’ চতুর্থ শ্রেণির ছাত্রী আয়শা মাশিয়াক্তকে (১০) প্রধান অতিথি করেন। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি মোকাব্বির খান, সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান ও আওয়ামী লীগ নেতা সামছু মিয়া লয়লুছ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!