• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কেন্দ্রীয় ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক বাকেরকে নিজ এলাকায় সংর্বধনা


মাগুরা প্রতিনিধি ফেব্রুয়ারি ১১, ২০২১, ০৮:৫১ পিএম
কেন্দ্রীয় ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক বাকেরকে নিজ এলাকায় সংর্বধনা

প্রতিনিধি

মাগুরা : সকাল ১০টা থেকে নেতাকর্মীদের অপেক্ষা। নতুন পরিচয়ে আসবেন এলাকার কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক সৈয়দ ইমাম বাকের। তাইতো শত শত নেতাকর্মীর ফুল হাতে অপেক্ষা শুরু সকাল ১০টায় থেকে। এই অপেক্ষা শেষ হয় বেলা ১২টায়। নেতা আসলেন, নিলেন অভিনন্দন-শুভেচ্ছা। সংবর্ধিত হলেন মাগুরা জেলার ছেলে সৈয়দ ইমাম বাকের। যিনি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ছাত্রলীগের সভাপতি।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) তাকে এ সংর্বধনা দেওয়া হয়।

দীর্ঘ প্রতিক্ষার পর কেন্দ্রীয় কমিটির শূন্য পদে কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। গত রবিবার সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৬৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। সেখানে পাঠাগার বিষয়ক সম্পাদক হয়েছেন মাগুরা জেলার ছেলে সৈয়দ ইমাম বাকের। তিনি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের মেধাবী ছাত্র।

মেধাবী ছাত্র সৈয়দ ইমাম বাকের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের জন্য নিজ জেলায় এবং (চুয়েট)  শিক্ষার্থীদের কাছে বেশ জনপ্রিয়।

মাগুরায় এসে বাংলাদেশ ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক সৈয়দ ইমাম বাকের প্রথমে মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের পিতা মাগুরা থেকে বার বার নির্বাচিত সাংসদ মরহুম জননেতা আছাদুজ্জামানের কবর জিয়ারত করেন। এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল,সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা সহ কয়েকশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিকেলে তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান, এবং পৌর মেয়রের সাথে দেখা করেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!