• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কোম্পানীগঞ্জে আ.লীগের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা


নোয়াখালী প্রতিনিধি ফেব্রুয়ারি ২০, ২০২১, ০৮:১৭ এএম
কোম্পানীগঞ্জে আ.লীগের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা

নোয়াখালী: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে পৌর মেয়র কাদের মির্জার মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন ডাকেন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।অপরদিকে একই স্থানে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছেন কাদের মির্জার সমর্থকরা।এতে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

শনিবার (২০ ফেব্রুয়ারি) কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের পেশকারহাট রাস্তার মাথা এলকায় সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সংবাদ সম্মেলন করার ঘোষণা দেয়। এই ঘোষণা শোনার পর একই স্থানে মির্জা কাদেরের সমর্থিত নেতাকর্মীরা সকাল ৯টায় বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে।

মির্জা কাদের সমর্থিত কমিটির চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন তার ফেসবুক আইডি থেকে প্রতিবাদ সভায় আসার জন্য মির্জা কাদের সমর্থিত নেতাকর্মীদের অনুরোধ জানান।

কোম্পানীগঞ্জ উপজেলা  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল তার ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী, জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের সফল মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেবের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মিথ্যাচার ও অসৌজন্যমূলক আচরণের বিরুদ্ধে আমাদের পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে চরকাঁকড়া পেশকারহাট রাস্তার মাথায় সকাল ১০ টায়। সবাইকে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

উল্লেখ্য, শুক্রবার বিকালে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশীরহাট বাজারে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ৭ জন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ৩৫ জন আহত হয়েছেন। বর্তমানে পুরো কোম্পানীগঞ্জে থমথমে অবস্থা বিরাজ করছে।নাম প্রকাশ না করার শর্তে এক গ্রাম পুলিশ রাত ১২ টার দিকে জানায়, একই স্থানে কর্মসূচির খবরে এলাকায় জনগণের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে।পাশাপাশি পুলিশ সদস্যদের মধ্যেও আতংক বিরাজ করছে।ডিউটিতে আসা পুলিশ সদস্যরা রাএিকালীন টহল বাদ দিয়ে এলাকার প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় অবস্থান নিয়েছেন।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!