• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ডামুড্যায় নৌকার প্রার্থীর ভরা ডুবি


শরীয়তপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৭:৫২ পিএম
ডামুড্যায় নৌকার প্রার্থীর ভরা ডুবি

সংগৃহীত

শরীয়তপুর : শরীয়তপুরের ডামুড্যা পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল (জগ) প্রতীকে পাঁচ হাজার ৮৬৮ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন।

রোববার (২৮ ফেব্রুয়ারি) পৌরসভার স্থগিত দু’টি কেন্দ্রে ভোটগ্রহণ শেষে বিজয়ী মেয়রের নাম ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা এইচ এম গোলাম মোস্তফা।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত কামাল উদ্দিন আহমদ (নৌকা) প্রতীকে পেয়েছেন দুই হাজার ৩৭৩ ভোট, বিএনপি মনোনীত নাজমুল হক সবুজ মিয়া (ধানের শীষ) প্রতীকে পেয়েছেন ৪৪০ ভোট ও স্বতন্ত্র প্রার্থী মো. আলমগীর হোসেন মাদবর (মোবাইল ফোন) প্রতীকে পেয়েছেন ৬৪৯ ভোট।

নির্বাচন কমিশন সূত্র জানায়, গত ১৪ ফেব্রুয়ারি (রোববার) এ পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কেন্দ্রে ইটপাটকেল নিক্ষেপ ও ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় পৌরসভার ২ ও ৫ নম্বর ওয়ার্ডের ভোটগ্রহণ স্থগিত করা হয়। পরে আজ (রোববার) স্থগিত হওয়া ওই কেন্দ্র দুটিতে ভোট গ্রহণ হয়।

ওই নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল (জগ) পেয়েছিলেন ৩ হাজার ৯৭৫ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত কামাল উদ্দিন আহমদ (নৌকা) প্রতীক পেয়েছিলেন দুই হাজার ৩২৬ ভোট। এক হাজার ৬৪৯ ভোটে এগিয়ে ছিলেন স্বতন্ত্রপ্রার্থী রেজাউল করিম রাজা।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!