• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জের যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  এপ্রিল ২৭, ২০২১, ০২:২২ পিএম
চাঁপাইনবাবগঞ্জের যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় গাছে অর্ধ ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নাচোল থানা পুলিশ। মঙ্গলবার (২৭ এপ্রিল) এই মরদেহ উদ্ধার করা হয়। মৃত যুবক নাচোল বাজার পাড়ার মৃত. ফারুক হোসেনের ছেলে নিশান (২৩)।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ খান ঝালু জানান, নাচোল বাজার পাড়ার তুলা ব্যবসায়ী পালুর ভাগ্নে নিশান। বাবা মারা যাওয়ায় ও মা ঢাকায় থাকার কারণে নিশান তার মামার বাড়িতেই থাকত। 

কিন্তু  সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় নিশান বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফিরে আসনি। এমতাবস্থায় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজি করেও পাইনি। পরে মঙ্গলবার ভোরে স্থানীয় লোকজন নাচোল পাইলট স্কুলের পূর্ব পাশে একটি আম গাছে নিশানের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়।

এদিকে ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দিলে নাচোল থানার এসআই গোলাম রসুল ঘটনাস্থল হতে যুবকের ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। 

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনার পর ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক অবস্থায় এটা হত্যকান্ড মনে হলেও ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের পর আসল ঘটনা জানা যাবে ও পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনলীনিউজ/এসএম/এসআই

Wordbridge School
Link copied!