• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সেনবাগে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


নোয়াখালী প্রতিনিধি মে ৫, ২০২১, ০২:৪২ পিএম
সেনবাগে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ফাইল ছবি

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ বুধবার (৫ মে) দুপুরে উপজেলার কেশারপাড় ইউনিয়নের খাজুরিয়া গ্রাম থেকে জান্নাতুল ফেরদাউস প্রকাশ জান্নাত (২২)নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। জান্নাত পাশ্ববর্তী সোনাইমুড়ি উপজেলার বারগাঁও গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে ও সেনবাগ উপজেলার খাজুরিয়া গ্রামের আমির হোসেনের স্ত্রী। গৃহবধূ জান্নাতের রহস্যজনক মৃত্যু ঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিগত এক বছর আগে সেনবাগ উপজেলার খাজুরিয়া গ্রামের ৩নং ওয়ার্ডের জামাল উদ্দিনের ছেলে আমির হোসেনের সঙ্গে বারগাঁও গ্রামের জাহাঙ্গীরের মেয়ে জান্নাতের সঙ্গে প্রেমের সম্পর্কে বিয়ে হয়। আমির হোসেনের পরিবার ওই বিয়ে মেনে না নেওয়ায় আমির হোসেন শশুড় বাড়ি সোনাইমুড়ির বারগাঁওতে থাকতো। কিন্তু বিগত ৩মাস আগে উভয়ের পরিবারের মাঝে মিলমিশ হওয়ায় জান্নাত শুশুর বাড়িতে আসে। 

এরপর থেকে বিভিন্ন বিষয় নিয়ে শশুর বাড়ির লোকজনের সঙ্গে ঝড়গা বিবাদ লেগেই থাকতো। মঙ্গলবার রাতেও শশুর বাড়ির লোকজনের সঙ্গে গৃহবধূ জান্নাতের ঝড়গা হয়। এরপর সে বুধবার (৫ মে) রাত সাড়ে তিনটার দিকে সকলের সঙ্গে সেহরী খায়, জান্নাত নিজ কক্ষে যায় এবং স্বামী নামায পড়ার জন্য মসজিদে যায়। পরবর্তীতে নামায শেষে স্বামী আমির হোসেন মসজিদ থেকে বাড়িতে এসে দেখেন তার স্ত্রী জান্নাতুল ফেরদাউস নিজ শয়ন কক্ষে বৈদুতিক ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁছানো লাশ ঝুলছে। এসময় পরিবারের লোকজন জান্নাত আত্মহত্যা করেছে বলে প্রচার করে।

খবর পেয়ে সেনবাগ থানার এসআই সবুজ চন্দ্র পালের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স বেলা সাড়ে ১১টার দিক ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় প্রাথমিক ভাবে অপমৃত্যু(ইউডি) মামলা দায়ের করা হয়েছে । ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!