• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

কোম্পানীগঞ্জে হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে গুলি


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ২৮, ২০২১, ১১:৫৫ এএম
কোম্পানীগঞ্জে হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে গুলি

প্রতিনিধি

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে গুলি ছোড়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৭ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের গুচ্ছ গ্রাম বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২-৩ দিন আগে নারী সংক্রান্ত একটি ঘটনাকে কেন্দ্র করে বিরোধ হয় জুলুম বাদশার ভাতিজা ও স্থানীয় জিয়াল মাঝি ছেলে রাসেলের মধ্যে। এই বিরোধকে কেন্দ্র শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে চরফকিরা ইউনিয়নের গুচ্ছ গ্রাম বাজারে প্রতিপক্ষকে ভয়ভীতি দেখাতে ৫-৮ রাউন্ড গুলি ছোড়ে তোসিল মাঝির জেলে জালাল উদ্দিন ওরফে বোজলা।

কোম্পানীগঞ্জ থানা সূত্রে জানা যায়, মুছাপুর ইউনিয়নের গুচ্ছ গ্রামের আবু সুফিয়ার ওরফে জিয়াল মাঝির ছেলে মোঃ রাসেলের সাথে একই গ্রামের ছিদ্দিকের ছেলে মোঃ সোহেল ও মোঃ আমিরের সাথে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। 

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, এ ঘটনা কেন্দ্র করে ৪-৫ টি ফাঁকা গুলির শব্দ শুনেছেন স্থানীয় এলাকাবাসী। এ বিষয়ে জানতে জালাল উদ্দিন ওরফে বোজলার ফোনে একাধিক বার যোগাযোগ করা হলে ফোন ব্যস্ত পাওয়া যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইফুদ্দিন আনোয়ার জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় এলাকাবাসী ৪-৫ ফাঁকা গুলির শব্দ শুনেছেন। তবে এ ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটনা ঘটেনি। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!