• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মাসে ৪০ হাজার টাকা কিস্তির চাপে আত্মহত্যা


রংপুর প্রতিনিধি সেপ্টেম্বর ২২, ২০২১, ০১:৩৯ পিএম
মাসে ৪০ হাজার টাকা কিস্তির চাপে আত্মহত্যা

ছবি : সুমন মিয়া

রংপুর : রংপুরের কাউনিয়ায় এনজিও কিস্তির চাপে সুমন মিয়া (২৯) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে উপজেলার কুর্শা ইউনিয়নের মিরবাগ বাজারে নিজের ফার্নিচারের দোকানের পেছনে গোডাউন ঘরে গলায় ফাঁস দেয়। পরে দোকানের কর্মচারীরা গোডাউন ঘর বন্ধ করার সময় গলায় ফাঁস দেয়ার বিষয়টি টের পেয়ে মিরবাগ বাজারে স্থানীয় পল্লী চিকিৎসক মুকুল মিয়ার কাছে তাকে নিয়ে যায়। পল্লী চিকিৎসক তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য পরিবারকে জানায়।


পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া পথে মারা যান তিনি।

পল্লী চিকিৎসক মুকুল মিয়া বলেন, ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয়েছে। পরিবারকে সান্তনা দিতেই রংপুর মেডিকেলে নেওয়ার পরামর্শ দেয়া হয়। নিহত সুমন কাউনিয়া উপজেলার মহেশা গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে।

কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) সেলিমুর রহমান জানান, একাধিক এনজিও থেকে কয়েক লাখ টাকা ঋণ করেন ওই যুবক। প্রতি মাসে তাকে ৪০ হাজার টাকার মতো কিস্তি দিতে হয়। ব্যবসায়িক মন্দা এবং কিস্তির চাপে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে নিজের দোকানের পেছনে গোডাউনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

তিনি আরও জানান, এ ব্যাপারে কাউনিয়া থানায় একটি ইউডি মামলা হয়েছে। তবে পরিবারের অভিযোগ না থাকায় মুচলেকা নিয়ে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!