• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রী উপহার স্বরূপ বয়স্ক ভাতা পেলেন ১৩৫ জন


ঠাকুরগাঁও প্রতিনিধি অক্টোবর ৯, ২০২১, ০৩:৫০ পিএম
প্রধানমন্ত্রী উপহার স্বরূপ বয়স্ক ভাতা পেলেন ১৩৫ জন

প্রধানমন্ত্রী উপহার স্বরূপ বয়স্ক ভাতা নিচ্ছেন বয়স্করা

ঠাকুরগাঁও : প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ভাতা’র আওতায় এলো আরও ১৩৫ জন।

শনিবার (৯ অক্টোবর)  দুপুরে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।সভায় জনপ্রতিনিধিরা তদের সুচিন্তিত মতামত ব্যক্ত করেন।

সভায় মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান মো: সোহাগ হোসেন জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য এখন সবকিছু অনলাইনে করা সম্ভব হচ্ছে।তাঁর কারণে বাংলাদেশ আজ ক্ষুধা ও দারিদ্র মুক্তির পথে।তাঁর আকাঙ্খা ২০৪০ সাল নাগাদ এদেশকে মধ্যম আয়ের দেশে পারিণত করা।

তিনি বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক মোহাম্মদপুর ইউনিয়নে অনলাইনে আবেদনকৃত ১৩৫  জন আবেদন যাচাই-বাছাই শেষে ১৩৫ জনকে বয়স্ক ভাতা হিসেবে চুড়ান্ত করা হয়। বাকিদেরও পর্যায়ক্রমে সরকারি সেবার আওতায় আনা হবে।

তিনি জানান, মোহাম্মদপুর ইউনিয়নের পূর্বের ৭৫২ জন বয়মক ভাতা ও নতুন ১৩৫ জন সহ এ ভাতার আওতায় এলো ৮৮৭ জন।

এসময় মোহাম্মদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি, সৈয়দ রিয়াজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যন মোঃ সোহাগ হোসেন, সমাজ সেবা অফিসার মোছাঃ মমতাজ বেগম সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান, সাবেক ছাত্র নেতা উজের আলী সহ স্থানীয় আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান টি সঞ্চালন করেন মোহাম্মাদপুর ইউনিয়নের আইন বিষয়ক মোঃ সাইফুল ইসলাম।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!