• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মসজিদে শিশুকে বলাৎকারের চেষ্টায় গ্রেপ্তার ইমাম 


বগুড়া প্রতিনিধি অক্টোবর ২০, ২০২১, ০২:০১ পিএম
মসজিদে শিশুকে বলাৎকারের চেষ্টায় গ্রেপ্তার ইমাম 

ছবি : মসজিদের ইমাম

বগুড়া : শাজাহানপুরে মসজিদে আরবি শিখতে গিয়ে এক শিশুকে (৭) বলাৎকার চেষ্টার ঘটনায় আবু বক্কর সিদ্দিক (৪০) নামের এক ইমামকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৯ অক্টোবর) রাতে গন্ডগ্রাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে বলৎকারের ঘটনায় এদিন রাত ১০টার দিকে শাজাহানপুর থানায় মামলা করেন শিশুটির বাবা।

ইমাম আবু বক্কর সিদ্দিক বগুড়ার নন্দীগ্রাম উপজেলার নন্দনবাড়ি গ্রামের আফজাল হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে শাজাহানপুর উপজেলার শাকপালা গোহালগাড়ি এলাকায় জনৈক মনিরের বাসা ভাড়া নিয়ে থাকতেন এবং উপজেলার গন্ডগ্রাম আলহেরা জামে মসজিদে ইমামতি করেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার গন্ডগ্রাম আলহেরা জামে মসজিদে প্রতিদিন মাগরিবের নামাযের পর ইমাম আবু বক্কর সিদ্দিকের কাছে আরবি পড়তে যেতো শিশুটি। প্রতিদিনের মতো সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় মসজিদে আরবি শিখতে গেলে ওই ইমাম শিশুটিকে বলাৎকারের চেষ্টা করেন। এ সময় শিশুটি চিৎকার শুরু করলে আবু বক্কর সিদ্দিক তাকে ছেড়ে দেয়। পরে শিশুটি দৌঁড়ে বাড়ি গিয়ে অভিভাবকদেরকে বিষয়টি জানায়।

এ ঘটনায় শিশুটির বাবা মঙ্গলবার রাতে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন। এর আগেও এ রকম একটি ঘটনায় তার নামে থানায় মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) নান্নু খান বলেন, এ বিষয়ে থানায় মামলা হয়েছে। আবু বক্কর সিদ্দিককে গন্ডগ্রাম এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!