• ঢাকা
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

নৌকা পেলেন আ’লীগ নেতা, খাসি দিয়ে ভুঁড়িভোজ বিএনপি নেতার


পাবনা প্রতিনিধি অক্টোবর ২৩, ২০২১, ১২:২৫ পিএম
নৌকা পেলেন আ’লীগ নেতা, খাসি দিয়ে ভুঁড়িভোজ বিএনপি নেতার

ছবি : সংগৃহীত

পাবনা : চোটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রাশেদুল ইসলাম বকুল ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ায় খাসি জবাই করে ভুঁড়িভোজের আয়োজন করলেন বিএনপি নেতা।

শুক্রবার (২২ অক্টোবর) দিনগত রাতে এ আয়োজন করেন মূলগ্রাম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান ইউপি সদস্য আনোয়ার হোসেন। তবে আনোয়ার হোসেন বলেছেন, রাশেদুল ইসলাম সম্পর্কে তার ভাগ্নে। এখানে রাজনৈতিক কোনো বিষয় নেই।

স্থানীয়রা জানান, চাটমোহর উপজেলার ১১টি ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন মূলগ্রাম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদুল ইসলাম বকুল। ভাগ্নের মনোয়নয়নে খুশি হয়ে ইউপি সদস্য আনোয়ার হোসেন শুক্রবার রাতে খাসি জবাই করে ভুঁড়িভোজের আয়োজন করেন। কিন্তু এতে স্থানীয় বিএনপি নেতাদের সমালোচনার মুখে পড়েছেন তিনি।

এ বিষয়ে আনোয়ার হোসেন বলেন, বর্তমানে এখানে বিএনপির কোনো কমিটি নেই। আমিও ওয়ার্ড কমিটির সাবেক সভাপতি। আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল আমার ভাগ্নে। এছাড়া আমিও নির্বাচনে মেম্বার প্রার্থী। সেজন্য নির্বাচনী প্রচারণা শুরু করেছি। এদিকে আমার ভাগ্নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন। সেই খুশিতে এবং আমার নির্বাচনী প্রচারণার অংশ হিসেবেই এ আয়োজন করা হয়েছে। এতে অহেতুক রাজনৈতিক রঙ দেওয়া হচ্ছে।

আরও পড়ুন - মাদককাণ্ডে আবারও অনন্যার ডাক

মূলগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি লিখন বিশ্বাস বলেন, বিএনপি নির্বাচনে যাচ্ছে না। তাই এই নির্বাচনে অন্য দলের কেউ মনোনয়ন পাওয়ায় ভুঁড়িভোজের আয়োজন করা সমীচীন হয়নি। বিষয়টি দলের ঊর্ধ্বতন নেতাদের জানানো হবে।

সোনালীনিউজ/এসএন

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System