• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

পাকিস্তান দলকে ফেরত পাঠানো হোক : তথ্য প্রতিমন্ত্রী


চট্টগ্রাম প্রতিনিধি নভেম্বর ১৭, ২০২১, ০১:৫৭ পিএম
পাকিস্তান দলকে ফেরত পাঠানো হোক : তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

চট্টগ্রাম : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, বাংলাদেশ সফররত পাকিস্তান দলকে পতাকাসহ দেশে ফেরত পাঠিয়ে দেওয়া উচিত।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে নগরের জামাল খান এলাকায় বই বিপণি কেন্দ্র বাতিঘর পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

ডা. মুরাদ হাসান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উদ্যোগ ও অনুপ্রেরণায় দেশের ক্রিকেট আজ অনন্য উচ্চতায় ঠাঁই করে নিয়েছে। দেশে যখন মুজিব জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হচ্ছে তখন পাকিস্তান ক্রিকেট দল তাদের জাতীয় পতাকা লাগিয়ে প্র্যাকটিস করছে। এটা আমাদের চেতনায় আঘাত ও হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। এটা কোনওভাবেই মেনে নেওয়া যায় না। এটা আমার ব্যক্তিগত অভিমত। পাকিস্তান ক্রিকেট দলকে তাদের জাতীয় পতাকাসহ দেশে ফেরত পাঠানো হোক’।

বাংলাদেশ সফরে আসা পাকিস্তান জাতীয় ক্রিকেট দল মঙ্গলবার শের-ই-বাংলা একাডেমির পশ্চিম-উত্তর কোণে নেটের চারদিকে পাকিস্তানের জাতীয় পতাকা টাঙিয়ে অনুশীলন করেছে। এর আগে সোমবার প্রথম দিনের অনুশীলনেও তাদের জাতীয় পতাকা টাঙাতে দেখা যায়। বাংলাদেশে আগে কখনও কোনও সফরকারী দলকে এভাবে নিজ দেশের জাতীয় পতাকা টাঙিয়ে অনুশীলন করতে দেখা যায়নি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!