• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ভোট দিতে এসে শোনে আগেই হয়ে গেছে


ঠাকুরগাঁও প্রতিনিধি নভেম্বর ২৮, ২০২১, ১১:৫৬ এএম
ভোট দিতে এসে শোনে আগেই হয়ে গেছে

ছবি : ভোট দিতে না পারা দবিরুল

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁয়ের বালীয়াডাঙ্গী ও পীরগঞ্জে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। শুরু থেকেই ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। 

সকালে পশ্চিম গোয়ালগারী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে এসেছিলেন দবিরুল ইসলাম। টোকেনে ২১০ সিরিয়াল নম্বর নিয়ে কেন্দ্রের ভেতরে প্রবেশ করেন তিনি। কেন্দ্রে গিয়ে স্লিপ দেওয়ার সঙ্গেই তাকে বলা হয়, তার ভোট হয়ে গেছে। সে কথা শুনেই ভোটকেন্দ্রের ভেতর থেকে বের হয়ে যেতে হয় দবিরুলকে। 

কেন্দ্র থেকে বের হয়ে দবিরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ভোট দিতে কেন্দ্র যাওয়ার পর দেখি আমার ভোট হয়ে গেছে। অথচ আমার আঙুলে কোনো কালির দাগ নেই। আমার বাবার নাম ও সব তথ্য ঠিক আছে। আমি বললাম, আমি ভোট দেইনি। আমি জিজ্ঞেস করলাম, তাহলে কে দিল আমার ভোট? আমাকে বলা হলো বাড়ি থেকে ভোটার আইডি কার্ডটি নিয়ে আসুন। 

পশ্চিম গোয়ালগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের দায়িত্বরত প্রিসাইডিং কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, দবিরুল ইসলাম অভিযোগ করেছেন, তিনি ভোট দেননি। অথচ তার ভোট হয়ে গেছে। আমরা তাকে জাতীয় পরিচয়পত্র আনার জন্য পাঠিয়েছি। তিনি সেটি নিয়ে এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/এমএস

Wordbridge School
Link copied!