• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

বৈদ্যের বাজার ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ব্যাপক গণসংযোগ


নারায়ণগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ১৩, ২০২১, ০৪:৪৫ পিএম
বৈদ্যের বাজার ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ব্যাপক গণসংযোগ

ইউপি নির্বাচন

নারায়ণগঞ্জ: আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে প্রচারে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের প্রচার প্রচারণা জমজমাট হয়ে উঠেছে। নৌকার প্রার্থীদের চেয়ে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো। 

সরেজমিন গিয়ে দেখা গেছে স্বতন্ত্র প্রার্থী মাহবুব হোসেন সরকার নির্বাচনী প্রচারণা ঘিরে ব্যাপক গণজোয়োর সৃষ্টি হয়েছে। স্বতন্ত্র প্রার্থী মাহবুব হোসেন সরকার আনারস মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন এলাকাবাসী। অবহেলিত বৈদ্যেরবাজার ইউনিয়নকে একটি আধুনিক ও সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে দাঁড় করার জন্য মাহবুব হোসেন সরকার চেয়ারম্যান প্রার্থী হয়ে ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা-মতবিনিময় সভাসহ এলাকার প্রতিটি ওয়ার্ডের জনগনের সাথে উঠান বৈঠকের মাধ্যমে নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।

চেয়ারম্যান প্রার্থী মাহবুব হোসেন সরকার বলেন, জনগনের অধিকার প্রতিষ্ঠায় আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। নির্বাচনী প্রচার-প্রচারণা করতে গিয়ে প্রতিনিয়ত আমার সমর্থক-কর্মীরা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও কর্মী-সমর্থকদের দ্বারা বাধা ও হামলার শিকার হচ্ছেন। তবে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারলে, যদি সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন হয়, তাহলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ার আশা ব্যক্ত করেন এই প্রার্থী।

সোনালীনিউজ/এনএস/এসআই

Wordbridge School
Link copied!