• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আ.লীগের দুই গ্রুপের কর্মসূচি, ১৪৪ ধারা জারি


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ৩, ২০২২, ০২:৩০ পিএম
আ.লীগের দুই গ্রুপের কর্মসূচি, ১৪৪ ধারা জারি

ছবি : সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ : নাচোলে একই সময়ে একই স্থানে আওয়ামী লীগের দুই গ্রুপ কর্মসূচি ডাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। সকাল ৭টা থেকে সন্ধা ৭টা পযর্ন্ত সব ধরনের সভা-সমাবেশ নিষদ্ধ করেছে স্থানীয় প্রশাসন। সোমবার (৩ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফ আহম্মেদ।

তিনি জানান, উপজেলার নাচোল বাসস্ট্যান্ড, ডাক বাংলো পরিষদ, উপজেলা পরিষদ ও এর আশপাশে সোমবার (৩ জানুয়ারি) সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ আদেশ বহাল থাকবে।

তিনি আরও বলেন, দুই পক্ষ সোমবার সকাল ১০টায় নাচোল বাসস্ট্যান্ডে সমাবেশ ডাকে। তাই আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সোমবার সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে। তবে পরিস্থিতি বিবেচনায় এ আদেশ আরও বাড়তে পারে।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের ও পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু সোমবার সকালে একই স্থানে সভা ডাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সোমবার সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে। নাচোল বাসস্ট্যান্ড ও এর আশপাশে এলাকায় সভা সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

উল্লেখ্য, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ খাঁন ঝালুর একটি পক্ষ উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের নারীঘটিত বিষয়ের প্রতিবাদে নাচোল বাসস্ট্যান্ডে সোমবার সকালে মানববন্ধনের ঘোষণা দেয়।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরের পক্ষ থেকে একই দিনে একই স্থানে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে সমাবেশের ডাক দেয়।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!