• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

পলাতক আসামী জেলা শ্রমিকলীগের সদস্য সচিবক গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  জানুয়ারি ১৭, ২০২২, ১২:০২ পিএম
পলাতক আসামী জেলা শ্রমিকলীগের সদস্য সচিবক গ্রেফতার

ছবি : শ্রমিকলীগের সদস্য সচিবক গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ : দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী জাতীয় শ্রমিকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সদস্য সচিবকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। রবিবার (১৬ জানুয়ারী) দুপুর আড়াইটার দিকে র‌্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত পলাতক আসামী জেলা শ্রমিক লীগের সদস্য সচিব জেলা শহরের বালুবাগান মিস্ত্রিপাড়ার টিকিট মাস্টার সেলিমের ছেলে মাহবুব হাসান রিতু (৩৫)। রবিবার সন্ধ্যায় র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা বাজার থেকে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মাহবুব হাসান রিতুকে গ্রেফতার করা হয়েছে।

র‍্যাব আরও জানায়, কোম্পানী অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স রিতুকে ধরতে অভিযানটি পরিচালনা করে। আসামী চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় চেক জালিয়াতি মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।

গ্রেফতারের পর শ্রমিক লীগের সদস্য সচিব মাহবুব হাসান রিতুকে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে জানায় র‍্যাব।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!