• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

করোনার টিকা দিলেন আনসার সদস্য


গাইবান্ধা প্রতিনিধি মে ৯, ২০২২, ০৫:৩৭ পিএম
করোনার টিকা দিলেন আনসার সদস্য

গাইবান্ধায় দায়িত্বরত এক আনসার সদস্য করোনার টিকাদান করেন

গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনসার সদস্যের করোনা টিকা প্রদানের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় গাইবান্ধা সিভিল সার্জনের নির্দেশে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মনিরাকে আহ্বায়ক করে ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি তদন্ত কাজ শুরুও করেছে।

জানা যায়, রোববার ৮ মে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ টিকা প্রদান ক্যাম্পে শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত মহিলা আনসার সদস্য মর্জিনা বেগম জনৈক ব্যক্তিকে টিকা প্রদানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হয়। মহিলা আনসার সদস্য মর্জিনা বেগম টিকা নিতে আসা মানুষদের ভিড়ের শৃঙ্খলা রক্ষার পাশাপাশি, টিকা প্রদানের বিষয়টি নিয়ে এলাকায় আলোচনা-সমালোচনা শুরু হয়।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জেরিন জাহেদ জিতি বলেন, আমি ঢাকায় ট্রেনিংয়ে আছি। বিষয়টি আমার দৃষ্টি গোচর হয়েছে। তদন্ত টিম গঠন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

অভিযুক্ত আনসার সদস্য মর্জিনা বেগমের সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

গাইবান্ধা সিভিল সার্জন আক্তারুজ্জামান বলেন, আনসার সদস্য দিয়ে টিকা দেওয়া এটা অসম্ভব, এটা করার কোন নিয়ম নেই। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এসআর/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System