• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে পেট্রল প্রতি লিটার ১৪০ টাকা !


ঠাকুরগাঁও প্রতিনিধি মে ৯, ২০২২, ০৭:২৯ পিএম
ঠাকুরগাঁওয়ে পেট্রল প্রতি লিটার ১৪০ টাকা !

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে ফিলিং স্টেশনগুলোতে চলছে পেট্রল ও অকটেনের তীব্র সংকট। এতে চরম ভোগান্তিতে পড়েছেন মোটরসাইকেল চালকরা। কয়েকটি ফিলিং স্টেশনে অকটেন পাওয়া গেলেও ১০০ টাকার বেশি দেওয়া হচ্ছে না। ফিলিং স্টেশনগুলোতে পেট্রল ও অকটেন না পাওয়া গেলেও খোলাবাজারে পাওয়া যাচ্ছে।

জানা গেছে, সদর উপজেলার বকসের হাট, ঢোলারহাট, রাজাগাঁও ও ভগদগাজী বাজারে বোতলে করে বিক্রি করা হচ্ছে পেট্রল ও অকটেন। দু’দিন আগেও যে পেট্রলের বোতলটি বিক্রি হতো ১০০ টাকায়, সেই বোতলের দাম এখন ১৪০ টাকা। প্রতি লিটারে খোলাবাজারে ৪০ টাকা অতিরিক্ত মূল্যে বিক্রি করা হচ্ছে পেট্রল। উপায় না পেয়ে চড়া দামে পেট্রল-অকটেন কিনতে হচ্ছে যানবাহন চালকদের।

আব্দুস সালাম নামে এক মোটরসাইকেল চালক জানান, শহরের ফিলিং স্টেশনগুলোতে পেট্রল পেলাম না। গাড়িতে পেট্রল প্রায় শেষ। আরও ৩০ কিলোমিটার গাড়ি চালাতে হবে। খোলাবাজার থেকে পেট্রল কিনলাম এক বোতল ১৪০ টাকা দামে। এক লিটার পেট্রলে ৪০ টাকা বাড়তি দিয়ে কিনতে হলো। উপায় না পেয়েই কিনেছি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পেট্রল বিক্রেতা বলেন, আমার কাছে ৫০ লিটার পেট্রল রয়েছে। আমি একজনের কাছে প্রতি লিটার ১২০ টাকা করে কিনেছি। আমার যাতায়াত খরচ ও লাভসহ আমি প্রতি লিটার ১৪০ টাকা করে বিক্রি করছি। যারা বোতলে করে বিক্রি করছে তারা সবাই এ রকম দামে বিক্রি করছেন।

ঠাকুরগাঁও পেট্রল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এনামুল হক জানান, ডিপোতে গাড়ি পাঠানো হয়েছে। স্বল্প সময়ের মধ্যে এ ভোগান্তি দূর হবে বলে আশা করছি। 


সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!