• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

টাকা চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা 


নোয়াখালী প্রতিনিধি মে ১৪, ২০২২, ০৩:২৯ পিএম
টাকা চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা 

নোয়াখালী: টাকা চুরির অপবাদ সইতে না পেরে সেনবাগে মোঃ সোহেল (২০) নামের এক যুবক গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। সোহেল ভোলার তজুমউদ্দিন উপজেলার কাজী কান্দি গ্রামের হানিফ খন্দকারের বাড়ির আবুল কাশেমের ছেলে। তারা স্বপরিবারের সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের আজিজপুর গ্রামের আজিজ মোল্লার বাড়িতে ভাড়া থাকেন।

স্থানীয়রা জানায়, সোহেলে বোন নার্গিস আকতারের ৫হাজার টাকা খোয়া যায়। ওই ঘটনায় শনিবার (১৪ মে) সকালে নার্গিস সোহেলকে চোর হিসেবে সন্দেহ করে বকাঝকা করে। এতে সোহেল চোরের অপবাদ সইতে না পেরে সকাল ১০টার দিকে বোনের ভাড়া করা কক্ষে গিয়ে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে।
 
পরে খবর পেয়ে সেনবাগ থানার এসআই বিকাশের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল রিপোর্ট তৈয়ারী শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহতের বোন শাহানাজ আক্তার নিপু জানায় তার ভাই সেনবাগের বিভিন্নস্থানে ভ্যান গাড়ি দিয়ে আনারস বিক্রি করেতো। তারা স্বপরিবারের সেনবাগের ছরিম মুন্সির হাট ও আজিজপুর গ্রামে ভাড়া বাসায় থাকেন।

এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান এঘটনায থানায় প্রাথমিক ভাবে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তীতে আইনী ব্যবস্থা নেওয়া হবে। 

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System