• ঢাকা
  • বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

জমি বিরোধে নারী নিহতের ঘটনায় ১৮ জনের নামে মামলা


ময়মনসিংহ প্রতিনিধি জুন ২৭, ২০২২, ০৪:০৫ পিএম
জমি বিরোধে নারী নিহতের ঘটনায় ১৮ জনের নামে মামলা

ময়মনসিংহ: ময়মনসিংহের শহরতলীর শম্ভুগঞ্জ রঘুরামপুর এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরধরে দুই পক্ষের সংঘর্ষে হাসিনা খাতুন (৩৫) নামে এক নারী নিহতের ঘটনায় ১৮ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। আসামীরা হলেন, মইদুল ইসলাম তার স্ত্রী মনোয়ারা বেগম, ছেলে মজিবুর রহমান তার স্ত্রী রোকিয়া বেগম, হাবিবুর রহমান স্ত্রী সাহিদা বেগম, শহিদুল ইসলাম স্ত্রী শাফিয়া বেগম, আজিজুল হক স্ত্রী শরিফা ও মইদুলের মেয়ে শারমিন।

সোমবার (২৭ জুন) দুপুরে কোতুয়ালি মডেল থানার মামলার তদন্ত কর্মকর্তা ওসি ( ইন্সপেক্টর অপারেশন) ওয়াজেদ আলী মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত হাসিনার ছোট ভাই অলিউল্লাহ বাদি হয়ে মজিবুর রহমানকে প্রধান আসামী দিয়ে ১৮ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এছাড়া অজ্ঞাত আসামী রয়েছে আরও  ৫/৬ জন। এদের মধ্যে প্রধান আসামীসহ ১০ জনকে গ্রেফতার করা হয়। তাদেরকে আজ দুপুরে ময়মনসিংহের আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য রোববার (২৬ জুন) দুপুরে শহরতলীর শম্ভুগঞ্জ রঘুরামপুর পূর্বপাড়ায় জমি বিরোধে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত আরও ৪ জন আহত হয়। আহতরা হলেন, নিহতের স্বামী মালেক মিয়া (৪৫), ভাতিজা কাউসার (২০) মা মনোয়ারা বেগম (৪৫), ও হোসনা বেগম (৩৫)। তারা সবাই ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

সোনালীনিউজ/এমআর/এসআই

Wordbridge School
Link copied!