• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

পদ্মা সেতুর টোলপ্লাজায় সন্তান জন্ম দিলেন বিজিবি সদস্য


নিজস্ব প্রতিবেদক জুলাই ৪, ২০২২, ০৯:৩০ পিএম
পদ্মা সেতুর টোলপ্লাজায় সন্তান জন্ম দিলেন বিজিবি সদস্য

শরীয়তপুর: মা-বোনের সঙ্গে ঢাকায় যাচ্ছিলেন এক প্রসূতি। পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা সংলগ্ন পদ্মা দক্ষিণ থানার সামনের সড়কে তাদের নামিয়ে দেন ভ্যানচালক। বাসে ওঠার আগ মুহূর্তে টোল প্লাজা সংলগ্ন সড়কে পদ্মা সেতুর ১০০ গজ দূরে ফুটফুটে ছেলেসন্তান জন্ম দেন ওই নারী।

ওই নারীর নাম হাসি আক্তার (২১)। তিনি মাদারীপুরের শিবচর উপজেলার সাড়ে বিশরশ্মি গ্রামের আলী হাসানের স্ত্রী। ওই দম্পতি বিজিবির সদস্য।

সোমবার (৪ জুলাই) দুপুর ১২টার দিকে ওই নবজাতকের জন্ম হয়। বর্তমানে মা ও শিশু সাড়ে বিশরশ্মি গ্রামের নিজ বাড়িতে আছেন।

পদ্মা দক্ষিণ থানা ও পরিবার সূত্র জানায়, হাসি আক্তার ও তার স্বামী আলী হাসান টেকনাফ বিজিবিতে চাকরি করেন। হাসি মাতৃকালীন ছুটিতে গত মাসে মাদারীপুরের সাড়ে বিশরশ্মি গ্রামের বাড়িতে আসেন। সোমবার প্রসব বেদনা উঠলে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন।

দুপুরে ঢাকার পিলখানা বিজিবি হাসপাতালে নেওয়ার পথে পদ্মা সেতুর জাজিরা টোলপ্লাজা সংলগ্ন পদ্মা দক্ষিণ থানার সামনের সড়কে ফুটফুটে ছেলের জন্ম দেন ওই নারী। পরে পদ্মা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, ওসি (তদন্ত) মো. সুজন হকসহ পুলিশ সদস্যরা তাদের গাড়িতে করে হাসি ও তার নবজাতককে বাড়িতে পৌঁছে দেন।

পদ্মা দক্ষিণ থানার ওসি (ওসি) মো. সুজন হক বলেন, প্রসূতি ও নবজাতককে আমরা নিজের গাড়িতে তাদের বাড়ি পৌঁছে দিয়েছি। মা ও সন্তান সুস্থ আছেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System