• ঢাকা
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

কালকিনিতে বেদে পল্লীর শিশু ধর্ষণের চেষ্টা


মাদারীপুর প্রতিনিধি  আগস্ট ১৩, ২০২২, ০৬:৫৬ পিএম
কালকিনিতে বেদে পল্লীর শিশু ধর্ষণের চেষ্টা

মাদারীপুরের কালকিনিতে আট বছরের এক বেদে পল্লীর শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। 

আজ শনিবার (১৩ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন থানা পুলিশ।
 
পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কয়ারিয়া ইউনিয়নের পূর্বচর কয়ারিয়া গ্রামের কাসেম সরদারের ছেলে মোঃ ওয়ারেজ সরদার দীর্ঘদিন যাবত কয়ারিয়া লঞ্চঘাট বাজারে ব্যবসা পরিচালনা করে আসছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় লম্পট ব্যবসায়ী ওয়ারেজের দোকানে বিস্কুট কিনতে যান ওই বেদে সম্প্রদায়ের শিশু সন্তান। পরে তাকে মুখ চেঁপে ধরে দোকানের ভিতরে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। শিশু সন্তানের ডাক-চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে লম্পট ওয়ারেজ পালিয়ে যান। এ ঘটনায় ওই শিশু সন্তানের খালা বাদী হয়ে লম্পট ওয়ারেজকে আসামী করে কালকিনি থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী ওই শিশু সন্তানের খালা বলেন, লম্পট ওয়ারেজকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছি। তাই আমাদের এখন এই এলাকা ছাড়ার জন্য হুমকি দিয়ে আসছে আসামী ও তার লোকজন। আমরা ওর ফাঁসি চাই।

অভিযুক্ত ব্যবসায়ী ওয়ারেজের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, বেদে সম্প্রদায়ের শিশু সন্তানকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System