• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
রক্তাক্ত ২১ আগস্ট

চিকিৎসার খরচ মেটাতে পারছেন না কৃষ্ণ পাটিকর


কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি আগস্ট ২১, ২০২২, ১২:৪৪ পিএম
চিকিৎসার খরচ মেটাতে পারছেন না কৃষ্ণ পাটিকর

চাঁদপুর : ২১ আগস্টের ঢাকার বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জনসভায় ভয়াবহ গ্রেনেড হামলায় আহত কৃষ্ণের শরীরে স্পি­ন্টার বিদ্ধ হওয়ার দাগ আজও মোছেনি।

গ্রেনেড হামলায় আহত কৃষ্ণ পাটিকর কচুয়া বিশ্বরোড এলাকায় তার একমাত্র পুত্র অসীম পাটিকরের জয়গুরু ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে ফাঁকে ফাঁকে সময় দেন। ছেলের অল্প আয়ে সংসার চালিয়ে তার উন্নত চিকিৎসা সেবা করতে হিমশিম খাচ্ছেন।

গ্রেনেড হামলার স্মৃতিচারণ করতে গিয়ে চাঁদপুরের কচুয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের গ্রামের পাটিকর বাড়ির কৃষ্ণ পাটিকর বলেন, আমি ওই সময় তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সমাবেশের ডাক দিয়েছিল। নেত্রীর সেই দিনের ডাকে সমাবেশে যোগ দেই। সমাবেশে ট্রাকের ওপর স্থাপিত অস্থায়ী মঞ্চের খুব কাছেই ছিলাম আমরা।

নেত্রীর বক্তব্য শুরু হওয়ার পর মনোযোগ সহকারে শুনছিলাম। বক্তব্যের শেষ পর্যায়ে হঠাৎ বিকট একটা শব্দের আওয়াজ শুনলাম। আওয়াজের সঙ্গে সঙ্গে দেখলাম আমাদের নেতাকর্মীরা মাটিতে ঢলে পড়ছে। তখন আমি মনে করলাম তারা ভয়ে মাটিতে শুয়ে পড়ছে। কিছুক্ষণ পর দেখি আমার শরীর উষ্ণ উষ্ণ গরম লাগছে। তখন ভাবলাম আমার শরীর এমন লাগছে কেন। সঙ্গে সঙ্গে আমি আমার শরীরে হাত দেই। চোখে সামনে হাত এনে দেখি তাজা রক্ত।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!