• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

হাজার মাইল পাড়ি দিয়ে ইলিশের দেশে মালয়েশিয়ান তরুণী


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৬, ২০২২, ০২:০১ পিএম
হাজার মাইল পাড়ি দিয়ে ইলিশের দেশে মালয়েশিয়ান তরুণী

চাঁদপুর: ভালোবাসার মানুষকে আপন করে পেতে হাজার মাইল পাড়ি দিয়ে চাঁদপুরের হাজীগঞ্জে এসেছেন ২০ বছর বয়সী মালয়েশিয়ান তরুণী নুর আয়েশা। ধর্মীয় রীতি মেনে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ওমর ফারুক-আয়েশার বিয়ে সম্পন্ন হয়েছে।

জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার বড় শাহতলীর চৌধুরী বাড়ির মৃত কামালের ছেলে ওমর ফারুক। ৭ বছর আগে চাকরির সুবাদে তিনি মালয়েশিয়ায় যান। সেখানে ফেসবুকের মাধ্যমে আয়েশার সঙ্গে তার পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। চার মাস আগে ফারুক বাংলাদেশে আসেন। প্রিয় মানুষ দেশে চলে আসায় গত বুধবার (১৪ সেপ্টেম্বর) মা, বড় ভাই ও ভাবিকে নিয়ে বাংলাদেশে আসেন নুর আয়েশা।  

ওমর ফারুক হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ ৬ নং ওয়ার্ডে একটি বাসায় ভাড়া থাকেন। বৃহস্পতিবার রাতে ওমর ফারুকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নুর আয়েশা। বিয়েতে খুশি ওমর ফারুকের পরিবারের সদস্যরা।

মালয়েশিয়ান তরুণী নুর আয়েশা স্থানীয় একটি ইউনিভার্সিটিতে পড়াশোনার পাশাপাশি চাকরি করছেন। তিনি বলেন, দেশে ফিরে দুজনই নতুনভাবে ক্যারিয়ার শুরু করব।

নুর আয়েশার মা বাংলাদেশের সৌন্দর্য, ইমিগ্রেশন পুলিশের ব্যবহারে মুগ্ধ। তিনি বলেন, বাংলাদেশ অনেক সুন্দর দেশ। এদেশের মানুষ খুবই অতিথিপরায়ণ। বাংলাদেশের ফুচকা অসাধারণ। মালয়েশিয়াতে ফুচকার ব্যবসা চালু করব ভাবছি।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!