• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

স্কুলছাত্রী মীম হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন 


খুলনা প্রতিনিধি: ডিসেম্বর ৩, ২০২২, ০৫:৪৬ পিএম
স্কুলছাত্রী মীম হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন 

খুলনা: খুলনায় স্কুলছাত্রী সাদিয়া আক্তার মীমকে হত্যায় জড়িত স্বামী রাব্বির ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে মীমের পরিবার ও এলাকাবাসী মানববন্ধন থেকে এ দাবি জানায়।নগরীর শিববাড়ী মোড়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

মীমের বোন সুমি আক্তার ফারজানা বলেন, ছোট বোন সাদিয়া আক্তার মীমের বয়স মাত্র ১৩ বছর। মীম অষ্টম শ্রেণির ছাত্রী। তাকে প্রেমের জালে ফেলে গেল কোরবানি ঈদের তৃতীয় দিন রাব্বি পালিয়ে নিয়ে আমাদের অনুমতি ছাড়া বিয়ে করে।

বিয়ের কিছুদিন পর রাব্বি ও তার পরিবার যৌতুকের দাবিতে আমার ছোট বোন মীমের ওপর অমানবিক অত্যাচার ও মারধর শুরু করে। নির্যাতনের এক পর্যায়ে মীমকে হত্যা করে রাব্বি ও তার পরিবার গত ৩০ সেপ্টেম্বর রাত ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বারান্দায় ফেলে রেখে চলে যায়। তার শরীরের অসংখ্য জায়গায় নির্যাতনের চিহ্ন ছিল।

তিনি আরও বলেন, এ ঘটনায় রুপসা থানায় মামলা করতে গেলে থানার ওসি মামলা নিতে অস্বীকার করেন। নিরুপায় হয়ে গত ২৬ অক্টোবর আমি আদালতে মামলা দায়ের করি। মামলা করার পরেও পুলিশ আসামি ধরার কোনো পদক্ষেপ গ্রহণ করছে না। আমি আমার বোনের হত্যাকারীর বিচার চাই, রাব্বির ফাঁসি চাই।

মানববন্ধনে মীমের পরিবারের সদস্য, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।  

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!