• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘বিয়ে না হওয়া পর্যন্ত এ বাড়ি আমি ছাড়বো না’


গাইবান্ধা প্রতিনিধি জানুয়ারি ২৩, ২০২৩, ০৯:০৭ এএম
‘বিয়ে না হওয়া পর্যন্ত এ বাড়ি আমি ছাড়বো না’

গাইবান্ধা: গাইবান্ধার সাঘাটা উপজেলায় মহিন মিয়া নামের এক কলেজছাত্রের বাড়িতে বিয়ের দাবি নিয়ে এক স্কুলছাত্রী অনশন করছে। এ ঘটনায় বাড়ি ছেড়ে গা ঢাকা দিয়েছে মহিন ও তার স্বজনরা। এই বিয়ে না হওয়া পর্যন্ত এ বাড়ি আমি ছাড়বো না বলে জানায় ছাত্রীটি।

রোববার (২২ জানুয়ারি) সকাল থেকে উপজেলার কামালের পাড়া ইউনিয়নের শিমুলবাড়িয়া গ্রামের আব্দুল হাদি মিয়ার বাড়িতে অনশন অব্যাহত রেখেছে ছাত্রীটি।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিমুলবাড়িয়া গ্রামের আব্দুল হাদি মিয়ার কলেজপড়ুয়া ছেলে মহিন মিয়ার সঙ্গে ঘুড়িদহ ইউনিয়নের ওই ছাত্রীর হঠাৎ পরিচয় হয়। কয়েক মাস আগে এই পরিচয়ের সুবাদে উভয়ের মধ্যে মন দেওয়া-নেওয়া চলে আসছিল। এরই মধ্য মহিন মিয়া ছাত্রীকে বিয়ে করবে মর্মে প্রতিশ্রুতি দেয়। সম্প্রতি মেয়েটি তাকে বিয়ের জন্য চাপ দিলে বাড়িতে আসতে বলে। এক পর্যায়ে ছেলের ডাকে সাড়া দিয়ে রোববার সকলে মহিনের বাড়িতে আসে। এসময় বিয়ের দাবি করলে সটকে পড়ে প্রেমিক মহিন মিয়া ও পরিবারের লোকজন। তবুও বাড়ির অবস্থান ছাড়েনি মেয়েটি। কনকনে শীতকে উপেক্ষা করে ভেতর আঙ্গিনায় বিয়ের দাবি নিয়ে বসে রয়েছে ছাত্রীটি। এ নিয়ে স্থানীয়দের মধ্যে শুরু হয়েছে সমাধানের নামে রশি টানাটানি। রাতভর চলছেই তাদের দেনদরবার।

এ ঘটনায় মহিন মিয়ার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের কাউকে পাওয়া যায়নি। এ কারণে তাদের বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

এবিষয়ে ওই ছাত্রী বলে, প্রায় কয়েক মাস ধরে মহিনের সঙ্গে আমার প্রেম-ভালোবাসা চলে আসছে। আমাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে বাড়িতে ডেকে এনে লাপাত্তা দিয়েছে। এই বিয়ে না হওয়া পর্যন্ত এ বাড়ি আমি ছাড়বো না।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!