• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পোশাককর্মীকে গলাকেটে হত্যা, স্বামী পলাতক


গাজীপুর প্রতিনিধি জানুয়ারি ২৯, ২০২৩, ১০:০৬ এএম
পোশাককর্মীকে গলাকেটে হত্যা, স্বামী পলাতক

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল এলাকায় এক নারী পোশাককর্মীকে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) ভোর ৪ টার বাইমাইল আলাউদ্দিন মিয়ার ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটেছে। 

নিহত নারীর নাম আরজিনা এলাইচ লিজা (৩০)। তার স্বামী মো. মাসুদ রানা টাঙ্গাইলের গোপালগঞ্জ থানার আলমনগর এলাকার বাসিন্দা। লিজা একই থানা এলাকার আনছার আলীর মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার উপপরিদর্শক (এসআই) শাখাওয়াত ইমতিয়াজ। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, গোপালগঞ্জ থানার আলমনগর এলাকার শুপু মিয়ার ছেলে মো. মাসুদ রানা পেশায় রং মিস্ত্রী। তিনি কোনাবাড়ী থানার বাইমাইল এলাকায় বাসা ভাড়া নিয়ে স্ত্রীসহ থাকতেন। স্ত্রী লিজা পোশাক কারখানায় কাজ করতেন। রোববার ভোর ৪ টার দিকে চিৎকার ও গোঙানির শব্দে বাড়িওয়ালা ও আশপাশের লোকজন ছুটে গিয়ে দেখে রক্তাক্ত লিজা ছটফট করছে। পরে তারা দ্রুত কোনাবাড়ির স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরিস্থিতি খারাপ দেখে পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা করে লিজাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে তার স্বামীকে আর পাওয়া যায়নি। 

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) শাখাওয়াত ইমতিয়াজ বলেন, ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি চাকু উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী মাসুদ রানা পলাতক রয়েছে। ধারণা করা হচ্ছে, কোন কারণে মাসুদ রানা তার স্ত্রী লিজাকে গলাকেটে হত্যার পর পালিয়ে গেছে। নিহতের লাশ হাসপাতালের মর্গে রয়েছে।  এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!