• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নেতাকর্মীদের স্লোগানে মুখরিত রাজশাহীর মাদ্রাসা মাঠ


রাজশাহী ব্যুরো জানুয়ারি ২৯, ২০২৩, ১০:১১ এএম
নেতাকর্মীদের স্লোগানে মুখরিত রাজশাহীর মাদ্রাসা মাঠ

রাজশাহী: পাঁচ বছর পর আজ রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি। 

জনসভায় যোগ দিতে রোববার (২৯ জানুয়ারি) সকাল থেকেই নেতাকর্মীরা মাঠে প্রবেশ করতে শুরু করেছেন।

রাজশাহী এবং আশপাশের জেলাগুলো থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে মাদ্রাসা মাঠে ঢুকছেন। নানা স্লোগানে তারা মুখর করে তুলছেন চারপাশ। সকাল ৯টার মধ্যে মাদ্রাসা মাঠের অর্ধেক মানুষে মানুষে পূর্ণ হয়ে গেছে। সকাল ৮টায় মাদ্রাসা মাঠ নেতাকর্মীদের জন্য খুলে দেওয়া হয়েছে।

নেতাকর্মীরা নানা রঙের টি-শার্ট, গেঞ্জি, টুপি পরে এসেছেন। স্লোগান, বাদ্যযন্ত্রে জনসভাস্থলে সৃষ্টি হয়েছে উৎসবের আমেজ। বেলা বাড়ার সাথে সাথে জনসভায়স্থলে মানুষের ঢল নামবে বলে ধারণা করা হচ্ছে।

রোববার সকাল ১০টায় রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে বিসিএস নবীন পুলিশ কর্মকর্তাদের সমাপনী খোঁজখবর পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর মাদ্রাসা মাঠে জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি। 

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এই জনসভা থেকে দলীয় প্রধান দলের নেতাকর্মীদের মাঝে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেবেন। আগামী নির্বাচনের জন্য চাইবেন নৌকা প্রতীকে ভোট।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু বলেন, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে নেতাকর্মীরা মাঠে আস্তে শুরু করেছেন। বিভাগের আট জেলা থেকে এ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী এতে যোগ দেবেন। সকাল সাড়ে ৯টার মধ্যেই আমরা জনসভা শুরু করবো। বেলা ১১টার দিকে কেন্দ্রীয় নেতারা মঞ্চে উঠবেন।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!