• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বিদায় অনুষ্ঠানে অঝোরে কাঁদলেন প্রধান শিক্ষক


মোঃ মিঠু সরকার, পূর্বধলা  ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০৮:২৭ পিএম
বিদায় অনুষ্ঠানে অঝোরে কাঁদলেন প্রধান শিক্ষক

নেত্রকোণা: নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার দুধী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম ও সহকারী শিক্ষক মোহাম্মদ আজম খান এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় উপজেলার ঘাগড়া ইউনিয়নের দুধী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এনাফ আল আরিফের (খোকন) সভাপতিত্বে ও কাপাসিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শফিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার ফাহমিদা ইয়াসমিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকগণ ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দুধী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকগণ, ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আতিকুর রহমান (আতাউর) ও ম্যানেজিং কমিটির সদস্যগণ, অভিভাবক, কোমলমতী শিক্ষার্থী প্রমুখ।

এ সময় বিভিন্ন বিদ্যালয়ের সহকর্মী, ম্যানেজিং কমিটি ও শুভাকাঙ্খীদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষকগণকে ফুলের মালা, ক্রেস্ট সম্মাননা স্মারক ও নানা উপহার প্রদান করা হয়। 

অনুষ্ঠানে বিদায়ী প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম ও সহকারী শিক্ষক মোহাম্মদ আজম খানের চাকরী জীবনের নানাদিক আলোচনা করেন উপস্থিত অতিথি ও সহকর্মীরা। এ সময় সেখানে আবেগগণ মূহুর্তের সৃষ্টি হয়। আবেগাপ্লোত হয়ে প্রধান শিক্ষক কান্নায় ভেঙে পড়েন। পরে সকল শিক্ষকগণ তাকে সান্তনা দেন এবং তার দীর্ঘায়ু কামনা করেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!