• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

উন্নয়নের ছোঁয়া লেগেছে সারা বাংলাদেশে : প্রতিমন্ত্রী


ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০৫:০৮ পিএম
উন্নয়নের ছোঁয়া লেগেছে সারা বাংলাদেশে : প্রতিমন্ত্রী

ত্রিশালের কানিহারী ইউনিয়নের বড়মা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায়

ময়মনসিংহ: সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন উন্নয়নের ছোঁয়া লেগেছে সারা বাংলাদেশ, জাতির জনকের সুযোগ্য কন্যার হাত ধরে আমরা জাতির জনক যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন সে স্বপ্ন ছোঁয়ার দ্বারপ্রান্তে আমরা পৌঁছে গেছি। দ্বারপ্রান্তে পৌঁছে গেছি বলেই আজকে পদ্মা ব্রিজ হয়, দ্বারপ্রান্তে পৌঁছে গেছি বলেই আজকে মেট্রোরেল হয় । খেলার মাঠে আগত নতুন ভোটারদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন এখন এই মুহূর্তে শপথ গ্রহণ করি আমরা আমাদের প্রথম ভোটাধিকার নৌকাতে প্রয়োগ করবো। আগামী নির্বাচনে জাতির পিতার সুযোগ্য কন্যার যে মার্কা সেই মার্কাকে ভোট দিয়ে ত্রিশালে সংসদ সদস্য নির্বাচিত করা আহ্বান জানান ।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে ময়মনসিংহের ত্রিশালের কানিহারী ইউনিয়নের বড়মা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড,গাজী হাসান কামাল, উপজেলা নির্বাহী অফিসার আখতারুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, অধ্যাপক ডা: মোঃ আব্দুস সালাম খান, কানিহারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শহিদুল্লাহ মন্ডল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলামসহ আরো অনেকে।

সোনালীনিউজ/এমটি/এসআই

Wordbridge School
Link copied!