• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিয়ে বাড়িতে যাওয়ার পথে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৩


পিরোজপুর প্রতিনিধি : মার্চ ১৭, ২০২৩, ০৮:৫৬ পিএম
বিয়ে বাড়িতে যাওয়ার পথে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৩

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়া-পিরোজপুর সড়কের শংকরপাশা এলাকায় একটি নসিমন-টমটম নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে সংঘর্ষ হওয়ায় ৩ জন নিহত হয়েছে। এ সময় নসিমন-টমটমের আরো ৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৭ মার্চ) বিকলে ৫ টার দিকে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান। 

নিহতরা হলেন-বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চন্দ্রা এলাকার আল-আমিন মল্লিকের ছেলে শাহিন মল্লিক (১৮), বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চোমরা এলাকার আবুল হোসেন মিনার ছেলে ইয়াসিন মিনা (২২) এবং বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার মো: বাদশা (১৭) । 

হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে একটি বিয়ে বাড়িতে ক্যাটারিং সার্ভিস (খাবার পরিবেশন) করার জন্য তারা নসিমন-টমটম গাড়িতে করে ১৮জন পিরোজপুরের ভান্ডারিয়া এলাকায় যাচ্ছিল। তাদের বহন করা নসিমন-টমটম গাড়িটি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় এলে ডান পাশের চাকাটি ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরিত দিক দিয়ে আসা একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলে দুই জন মারা যায় এবং হাসপাতালে নিয়ে আসলে আরেকজন মারা যায়। এছাড়া গুরুতর আহত কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ হাসতাপালে পাঠানো হয়েছে। 

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো: রফিকুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় কয়েকজন হাসপাতালে নিয়ে আসলে তাদের মধ্যে ১ জন মারা যায় এবং গুরুতর আহত দুই জনকে উন্নত চিকিৎসান জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। 

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, এ ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনায় শিকার টমটম ও গ্রামীন বাসটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!