• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১


ঠাকুরগাঁও প্রতিনিধি মার্চ ২১, ২০২৩, ১২:০৫ পিএম
মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ধান খেতে সেচ দিয়ে রাতে শ্যালোমেশিন তুলে বাইসাইকেলে উঠিয়ে বাড়িতে ফিরছিলেন শরিফুল ইসলাম (২২) ও আরিফুল ইসলাম (১৯) নামে দুই ভাই। এ সময় পেছন থেকে মোটরসাইকেল ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয় বড় ভাই শরিফুল ইসলাম। আর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় ছোট ভাইকে। 

সোমবার (২০ মার্চ) রাত সাড়ে ৮টার সময় বালিয়াডাঙ্গী-ঠাকুরগাঁও মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত শরিফুল ইসলাম ও আহত আরিফুল ইসলাম উপজেলার দুওসুও ইউনিয়নের লালাপুর গ্রামের সহিদুর রহমানের ছেলে। তাঁরা দুজনেই কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মহসিন আলী জানান, বড় ভাইয়ের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। ছোট ভাই আরিফুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

প্রত্যক্ষদর্শী পল্লি চিকিৎসক ডা. মামুন অর রশিদ জানান, রাতে বোরো ধানে সেচা কাজ শেষ করে একটি বাইসাইকেলে শ্যালোমেশিন তুলে দুই ভাই বাড়িতে যাচ্ছিলে। একজন সাইকেলের হ্যান্ডেল ধরেছিলেন, অপরজন পেছন থেকে ধাক্কা দিচ্ছিলেন। এ সময় একটি প্রাইভেটকারকে সাইড দিতে গিয়ে অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেল তাঁদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শরিফুল মারা যান। 

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়েছে। 

সোনালীনিউজ/এনআই/এসআই

Wordbridge School
Link copied!