• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

যুবলীগ কর্মী নিহতের ঘটনায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার


চাঁদপুর প্রতিনিধি জুন ১৯, ২০২৩, ০১:৫১ পিএম
যুবলীগ কর্মী নিহতের ঘটনায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

চাঁদপুর : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহতের ঘটনায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ।

রোববার (১৮ জুন) সকাল সাড়ে ১১টার দিকে মোহনপুর কাজী বাড়ি থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম (বার)।

জানা যায়, শনিবার বিকেল সাড়ে ৩টায় সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের একটি জনসভায় যোগ দিতে যাওয়ার সময় স্থানীয় নেতাকর্মীদের দুই গ্রুপের মাঝে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এসময় কাজী মিজানের পক্ষের কর্মীরা মোফাজ্জল হোসেনের কর্মীদের উপর গুলি বর্ষন করেন। এতে গুলিবিদ্ধ হন তিনজন।

পরে তাদেরকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে যুবলীগ কর্মী মোবারক হোসেন বাবুকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া গুলিবিদ্ধ জহির (২০) ও ইমন (১৮) নামের আরও ২জনকে ঢাকায় রেফার করা হয় এবং আহত জহির (৩২) ও বিলকিছ (৩৫) মতলব উত্তর উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

নিহতের ভাই আমির হোসেন কালু বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী মিজানের কর্মীরা মায়া চৌধুরীর সমাবেশে আসার পথে বাধা প্রদান করে ও প্রকাশ‍্যে গুলি চালিয়ে আমার ভাইকে হত্যা করেছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন জানান, নিহত মোবারক হোসেন বাবুর ভাই আমির হোসেন কালু বাদী হয়ে মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মিজানকে প্রধান আসামি করে ৩১ জনের নাম প্রকাশ করে হত্যা মামলা দায়ের করেছেন। আর ওই মামলায় জেলা গোয়েন্দা পুলিশ হত্যা মামলার প্রধান আসামি মিজানকে গ্রেপ্তার করে চাঁদপুর নিয়ে গেছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!