• ঢাকা
  • শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

আ.লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা করা সেই কিশোরীর সন্তান প্রসব


টাঙ্গাইল প্রতিনিধি: জুলাই ১, ২০২৩, ০৮:১৯ পিএম
আ.লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা করা সেই কিশোরীর সন্তান প্রসব

গোলাম কিবরিয়া বড় মনি। ফাইল ছবি:

টাঙ্গাইল: টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড় মনির বিরুদ্ধে ধর্ষণের মামলা করা কিশোরী একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। 

গত বুধবার ( ২৮ জুন) সন্ধ্যায় অস্ত্রোপচারের মাধ্যমে টাঙ্গাইল শহরের রেজিস্ট্রিপাড়ার ব্যুরো বাংলাদেশ হাসপাতালে কিশোরীর সন্তান প্রসব করানো হয়।

হাসপাতালের কাগজপত্রে বাবার নাম ‘সৌরভ’ লেখা আছে। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সবার দাবি, তাহলে এই শিশুর প্রকৃত বাবা কে?

শনিবার সন্ধ্যায় ওই কিশোরী সাংবাদিকদের জানিয়েছেন, ভর্তির দিন তিনি অসুস্থ থাকায় ও তার পাশে পরিবারের কেউ না থাকায় পিতার নাম ভুল লেখা হয়েছে। প্রকৃতপক্ষে ওই শিশুর পিতার নাম গোলাম কিবরিয়া বড় মনি হবে। এ সময় কিশোরী বড় মনির শাস্তি দাবি করেন।

হাসপাতালের একজন কর্মকর্তা জানান, ওই কিশোরী বুধবার বিকালে হাসপাতালে ভর্তি হন। পরে সার্জন মালেকা শফি সিজারিয়ান অপারেশন করেন। নবজাতককে নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে (এনআইসিইউ) রাখা হয়েছে।

ডা. মালেকা শফি মঞ্জু বলেন, বর্তমানে ওই কিশোরী সুস্থ রয়েছেন। তবে নবজাতকটি কিছুটা অসুস্থ থাকায় এনআইসিওতে রাখা হয়েছে। ওই কিশোরী আমাদের দ্রুত সিজার করতে বলেন। তিনি ৩৭ সপ্তাহের গর্ভবর্তী ছিলেন।

গোলাম কিবরিয়া বড় মনি টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের বড় ভাই এবং জেলা বাস মিনিবাস মালিক সমিতির মহাসচিব। ওই কিশোরীর করা মামলায় বড় মনি এখন কারাগারে রয়েছেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!