• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

মুন্সিগঞ্জে পিকনিকের ট্রলার ডুবে মৃত্যু বেড়ে ৮, নিখোঁজ ৫


মুন্সিগঞ্জ প্রতিনিধি আগস্ট ৬, ২০২৩, ০৯:১৯ এএম
মুন্সিগঞ্জে পিকনিকের ট্রলার ডুবে মৃত্যু বেড়ে ৮, নিখোঁজ ৫

মুন্সিগঞ্জ: লৌহজং উপজেলায় বাল্কহেডের ধাক্কায় পিকনিকের ট্রলার ডুবার ঘটনায় আটজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিখোঁজ আছেন আরও অন্তত পাঁচজন।

তাৎক্ষণিকভাবে মৃত ব্যক্তিদের পরিচয় শনাক্ত করা যায়নি। মৃত আটজনের মধ্যে দুজন নারী, দুটি ছেলেশিশু এবং বাকি চারজন কিশোর থেকে তরুণ বয়সী। বিষয়টি নিশ্চিত করেন লৌহজং ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা কায়েস আহম্মেদ।

তিনি বলেন, রাত ৮টার দিকে তারা দুর্ঘটনার খবর পান। ঘটনাস্থলে গিয়ে দেখেন, স্থানীয় লোকজন চারজনের লাশ উদ্ধার করেছেন। তাঁরা গিয়ে রাত ৯টার দিকে আরও একজনের লাশ উদ্ধার করেন। পরে রাত সাড়ে ১১টার দিকে আরও তিনজনের লাশ উদ্ধার করা হয়। পিকনিকের ট্রলারে ছিলেন ৪৬ জন। ট্রলারডুবির ঘটনায় এখনো পাঁচজন নিখোঁজ আছেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, দুপুরের পর সিরাজদিখান উপজেলার লতাব্দি ইউনিয়নের নারী-শিশুসহ কিছু ব্যক্তি ট্রলারে করে পদ্মা নদীতে পিকনিকে যান। পিকনিক শেষে ট্রলারটি তালতলা-গৌরগঞ্জ খাল দিয়ে লতাব্দির দিকে যাচ্ছিল। রাত আটটার দিকে ট্রলারটি লৌহজংয়ের রসকাঠি এলাকায় পৌঁছালে একটি বাল্কহেড ধাক্কা দেয়। এতে ট্রলারটি পানিতে তলিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী রসকাঠি এলাকার সবুজ মিয়া নামে এক তরুণ বলেন, ‘আমরা দেখছিলাম ট্রলারটি সিরাজদিখানের দিকে যাচ্ছিল। কিছুক্ষণ পর খুব জোরে শব্দ পাই। এরপর মানুষের চিৎকার-কান্নাকাটি শুনে দৌড়ে খাল পাড়ে গিয়ে দেখি ট্রলারটি ডুবে গেছে। তাৎক্ষণিক কয়েকজনকে সেখান থেকে উদ্ধার করি।’

এআর

Wordbridge School
Link copied!